বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোণায় আট মাস পর  শিশু হত্যার রহস্য উন্মোচন

নেত্রকোণায় আট মাস পর  শিশু হত্যার রহস্য উন্মোচন

এ কে  এম  আব্দুল্লাহ, নেত্রকোণাঃ নেত্রকোণার কেন্দুয়ায় প্রায় আট মাস আগে শিশু নয়ন হত্যার রহস্য উন্মোচনের দাবি করেছে পুলিশের বিশেষায়িত সংস্থা পিবিআই। শিশু নয়ন পানগাও গ্রামের আব্দুল ওয়াদুদের ছেলে।
পিবিআই বলছে, একটি খুনের আসামীরা প্রতিপক্ষকে ফাঁসাতেই উপজেলার পানগাও গ্রামের নিজেদের পক্ষের ১২ বছরের শিশু নয়নকে ছুড়ি দিয়ে পায়ের রগ কাটাসহ অন্তত ১৭ টি আঘাত করে খুন করা হয় গত বছরের ৬ নভেম্বর রাতে । একই গ্রামের আসাদুজ্জামান নামের এক যুবককে গ্রেপ্তারে পর আদালত থেকে পুলিশী হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদে হত্যার পুরো বিষয়টি বের হয়ে আসে।
শনিবার দুপুরে শহরের কাটলি এলাকায় জেলা পিবিআইয়ের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসে সাংবাদিকদের নয়ন হত্যার রহস্য উন্মোচনের কথা জানান সংস্থাটির অতিরিক্ত পুলিশ সুপার মো: শাহিনুর কবির।তিনি বলেন, ২০১৭ সালে একই গ্রামে রহিমা নামে এক নারী খুন হন। এই খুনের ঘটনায় গ্রামেরই শামছুল হক, আসাদুজ্জামান ও তার লোকজনের বিরুদ্ধে হত্যা মামলা হয়। এর জেরে নিহত রহিমার পক্ষের লোক রায়হান, মোজাহিদদের ফাঁসাতে নয়নকে খুন করে আসাদুজ্জামান ও শামছুল হকের লোকজনেরা। গত ফেব্রুয়ারি মাসে নয়ন হত্যা মামলার তদন্ত শুরু করে পিবিআই । তথ্য প্রযুক্তিসহ নানাভাবে চালানো তদন্তের এক পর্যায়ে বৃহস্পতিবার আসাদুজ্জামানকে গ্রেপ্তার করে পিবিআই।
শুক্রবার পিবিআইয়ের হেফাজতে জিজ্ঞাসাবাদে আসাদুজ্জামান নয়ন হত্যার বিবরণ দেয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে গ্রামের জঙ্গল থেকে হত্যায় ব্যবহৃত ছুড়িটি উদ্ধার করে পিবিআই।
১৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS