শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় ভারতীয় মদসহ দুই মাদককারবারি গ্রেফতার

কলমাকান্দায় ভারতীয় মদসহ দুই মাদককারবারি গ্রেফতার

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি  : নেত্রকোণার কলমাকান্দায় ২৩ বোতল ভারতীয় মদসহ দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ । এসময় মাদক বহনকারী তাদের ব্যবহৃত দুটি মোটরসাইকেল ও  oppo এ্যান্ড্রয়েট একটি মোবাইল ফোন জব্দ করা হয়। এব্যাপারে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের পর আজ  মঙ্গলবার দুপুরে  গ্রেফতারকৃতদের নেত্রকোণা জেলা আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের চারুলিয়া গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে হানিফ মিয়া (৩৩) ও একই ইউনিয়নের মৃত আলীম বেপারীর ছেলে সুলতান বেপারী (২৬) ।

গত সোমবার (৬ জুন)  রাতে কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের রেন্টিতলা  সড়ক এলাকা থেকে তাদের দুজনকে  গ্রেফতার করেছে কলমাকান্দা থানা পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদশীদের সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে  গত সোমবার রাতে  উপজেলার সদরের উপ-পরিদর্শক (এস,আই) মো. আশিকুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ দল  রেন্টিতলা  সড়ক এলাকায়  অভিযান চালায়। অভিযান চলাকালে পুলিশের সন্দেহ হলে যাত্রীবেশে আসা দুটি মোটরসাইকেল থামাতে বললে তখন মোটরসাইকেল দুটিকে সড়কের ওপর রেখে দৌড়ে পালানো চেষ্টাকালে আমদানি নিষিদ্ধ ভারতীয় মদ ২৩ বোতলসহ  হানিফ মিয়া ও সুলতান বেপারী নামে দুইজনকে গ্রেফতার করতে সক্ষম হন। পিছনের মোটরসাইকেল থাকা ২/৩ জন দৌড়ে পালিয়ে যায়। ওই সময় গ্রেফতারকৃতের সঙ্গে থাকা ২৩ বোতল ভারতীয় মদ ও মাদক বহনকারী দুটি মোটরসাইকেল এবং oppo এ্যান্ড্রয়েট মোবাইল ফোন জব্দ করা হয়। জব্দকৃত মদসহ আনুমানিক মূল্য ২ লক্ষ ২৭ হাজার ৭০০/= টাকা। পরে পুলিশ বাদী হয়ে গ্রেফতাকৃতদের এজহারে নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২/৩ জনকে বিবাদী করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা করেন।

এবিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের  বলেন, গ্রেফতারকৃতের নামে পুলিশ বাদী হয়ে  বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে । আজ (৭জুন) মঙ্গলবার দুপুরে  নেত্রকোণা জেলা আদালতে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান চলছে বলে জানান তিনি ।

৭৩ বার ভিউ হয়েছে
0Shares