বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নানার বাড়ীতে এসে হাওরের পানিতে ডুবে এক  শিশুর মৃত্যু

নানার বাড়ীতে এসে হাওরের পানিতে ডুবে এক  শিশুর মৃত্যু

কলমাকান্দা (নেত্রকোনা)  প্রতিনিধি: মায়ের সাথে নানার বাড়ীতে বেড়াতে এসে  হাওরের পানিতে ডুবে আবু হুরাইরা সাত বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।  আজ শুক্রবার দুপুরে ওই শিশুর মরদেহ কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে উদ্ধার করে  কলমাকান্দা থানায় নিয়ে আসা হয়।

এ তথ্য নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সৌরভ ঘোষ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই শিশু আবু হুরাইরা মৃত্যু হয়েছে।

এর আগে পাশ্ববর্তী সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার গলহা গ্রামের বাড়ীর সামনে হাওরের পানি ডুবে শিশুটি মারা যায়। আবু হুরাইরা পাশ্ববর্তী বারহাট্টা উপজেলার হাজীগঞ্জ দেওপুর গ্রামে মো. মাসুদ ফকির ও সুমা খাতুন দম্পতির তিন সন্তানের মধ্যে দ্বিতীয় সন্তান।

শিশু আবু হুরাইরা নানা আব্দুল মিয়া বলেন , সাতদিন আগে অসুস্থ মা ও ছোট বোনের সাথে  বেড়াতে আসছিল আবু হুরাইরা । শুক্রবার সকালে বাড়ির অন্যান্য শিশুদের সাথে খেলা করছিল । খেলতে খেলতে এক সময় সকলের অগোচরে বাড়ির সামনে  হাওরের পানি পড়ে ডুবে যায় হুরাইরা । অনেক খোঁজাখুঁজির তার সন্ধান পাওয়া যায়নি। পরে তাকে বাড়ীর সামনে হাওরের পানিতে ভাসতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে কলমাকান্দা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সৌরভ ঘোষ  তাকে মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে আবু হুরাইরা’র মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে শিশু আবু হুরাইরা মরদেহ মৃতের স্বজনের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

৬৮ বার ভিউ হয়েছে
0Shares