সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রংপুরে ১৫টি স্বর্ণের বার উদ্ধার : যুবক আটক

রংপুরে ১৫টি স্বর্ণের বার উদ্ধার : যুবক আটক

স্টাফ রিপোর্টার :; মাদক দ্রব্যের চালান আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিত্বে মাদক দ্রব্য অধিদপ্তরের অভিযান। ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের এক যাত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন মাদকদ্রব্য অধিদপ্তর রংপুর (ক) সাকেলের পরিচালক মোঃ আসলাম আলী ও এস আই আতাউর রহমান।

এক পর্যায়ে তল্লাসি। মাদকের জায়গায় মিলে গেল স্বর্ণে একটি বিশাল চালান। উদ্ধার হলো ১৫টি স্বর্ণের বার। প্রতিটি বারের ওজন ১০ভরি। সর্বমোট ১৫০ ভরি স্বর্ণ। যার আনুমানিক মূল্য প্রায় দেড় কোটি টাকা। সঙ্গে সঙ্গেই আটক করা হয় মোঃ ফয়সাল মৃর্ধা নামের সেই যুবককে।

গতকাল বুধবার (৭জুন) সকাল পৌনে ৯টার দিকে রংপুর মহানগরীর কামারপাড়া ঢাকা কোচ স্ট্যান্ডে যাত্রীবাহী বাস শ্যামলী পরিবহন থেকে উক্ত স্বর্ণের চালানটি উদ্ধারসহ যুবককে আটক করা হয়। বিশেষ কৌশলে স্বর্ণের বারগুলো কোমরে বেল্টের সাথে বেধে রেখে ছিলেন ওই যাত্রী। আটক ফয়সাল হোসেন মুন্সিগঞ্জ জেলা সদরের দেওভোগ মৃধাবাড়ি এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

মাদকদ্রব্য অধিদপ্তর রংপুর (ক) সাকেলের পরিদর্শক মোঃ আসলাম আলী বিষয়টি নিশ্চিত করে জানান, ইয়াবার চালান রংপুর থেকে ঢাকা যাচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কামারপাড়া ঢাকা কোচ স্ট্যান্ডে অভিযান পরিচালনা করা হয়। এসময় শ্যামলী পরিবহনে ফয়সাল নামের এক যাত্রীর কোমর থেকে স্বর্ণের ১৫টি বার জব্দ করা হয়। ওই যাত্রীর পরিহিত প্যান্টের বেল্টের নিচ থেকে বিশেষ কায়দায় স্কচটেপ মোড়ানো ছিল স্বর্ণগুলো। ফয়সাল স্বর্ণের বার ঢাকা থেকে নিয়ে রংপুরে আসছিলেন।

তিনি আরো জানান, আটক ফয়সালের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে তাকে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় হস্তান্তর করা হবে।

৯৬ বার ভিউ হয়েছে
0Shares