শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রংপুর সিটি কর্পোরেশন এলাকায় ১ লাখ ২৯ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে

রংপুর সিটি কর্পোরেশন এলাকায় ১ লাখ ২৯ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে

রংপুর প্রতিনিধি ॥  রংপুর সিটি কর্পোরেশন এলাকায় আগামী ১২ জুন থেকে চার দিনব্যাপী প্রতি সপ্তাহের রোব, সোম, মঙ্গল ও বুধবার ৬ মাস থেকে ৫ বছরের কম বয়সী ১ লাখ ২৯ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।
গতকাল বুধবার সকালে রংপুর সিটি কর্পোরেশনের সম্মেলন কক্ষে স্বাস্থ্য বিভাগ কর্তৃক আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: রুহুল আমিন মিঞা।
সংবাদ সম্মেলনে জানানো হয়, এবার ৬ মাস থেকে ১১ মাস পর্যন্ত ২০ হাজার জন শিশুকে নীল রংয়ের এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ১ লাখ ৯ হাজার শিশুকে লাল রংয়ের ভিটামিন ক্যাপসুল খাওয়ানো হবে। এজন্য রংপুর সিটি কর্পোরেশনের ৩৩টি ওয়ার্ডে ২৯৭টি কেন্দ্রের মাধ্যমে ৩৩ জন প্রথম সারির, ৭ জন দ্বিতীয় সারির, ৪ জন তৃতীয় সারির সুপারভাইজার ও ৫৯৪ জন স্বেচ্ছাসেবী সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো কাজে নিয়োজিত থাকবেন। করোনা পরিস্থিতি চলমান থাকায় সকলকে মাস্ক পরিধান ও সামাজিক দুরুত্ব বজায় রাখতেও আহ্বান জানানো হয়। সংবাদ সম্মেলনে রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র সামসুল আলম ও স্যানেটারী ইন্সপেক্টর আব্দুল কাইয়ুম উপস্থিত ছিলেন।
৩১ বার ভিউ হয়েছে
0Shares