শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় চুরি যাওয়া মোটরসাইকেলসহ আটক ১

কলমাকান্দায় চুরি যাওয়া মোটরসাইকেলসহ আটক ১

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার কলমাকান্দায় অভিযান চালিয়ে চুরি হওয়া একটি পালসার মোটরসাইকেলসহ এক যুবককে আটক করেছে পুলিশ। আজ শনিবার (১৩ মে )  বিকালে আটককৃত যুবককে  নেত্রকোনা জেলা আদালতে পাঠিয়েছে থানা পুলিশ।

এর আগে গত শুক্রবার সন্ধ্যায় কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের আমবাড়ি বাজার জনৈক রয়েল মিয়ার চা দোকানের সামনে থেকে আটক করা হয় । আটক মো. ইয়াকুব আলী (২৬) ওই ইউনিয়নের আমবাড়ি পাঠানপাড়ার বাবুল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, বিক্রমপুর থেকে ১৫০ সিসি কালো রঙের পালসার একটি মোটরসাইকেলটি বিক্রয় করার উদ্দেশ্যে চুরি করে নিয়ে আসে ইয়াকুব। গত শুক্রবার সন্ধ্যায় আমবাড়ি বাজার জনৈক রয়েল মিয়ার চা দোকানে বসে ওই মোটরসাইকেলটি বিক্রয়  করা হবে এমন গোপন সংবাদ ভিত্তিতে উপপরিদর্শক (এসআই) মো. সামিউল ইসলাম সঙ্গীয় একটি চৌকস পুলিশের দল অভিযান চালান। পুলিশের  উপস্থিতির টের পেয়ে দৌড় দেয় । এসময় মোটরসাইকেলসহ  মুলহোতা মো. ইয়াকুব আলীকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

এবিষয়ে কলমাকান্দা থানার ইনচার্জ  (ভারপ্রাপ্ত) উপপরিদর্শক (এসআই) সায়েদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, আটকৃতের বিরুদ্ধে মামলা দায়ের করে শনিবার বিকালে নেত্রকোনা জেলা আদালতে প্রেরন করা হয়েছে।

১২৩ বার ভিউ হয়েছে
0Shares