শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনার দুর্গাপুরে গাছে ঝুলছিল কৃষকের মরদেহ : পরিবারের দাবি হত্যা

নেত্রকোনার দুর্গাপুরে গাছে ঝুলছিল কৃষকের মরদেহ : পরিবারের দাবি হত্যা

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ঃ দুর্গাপুর থানা পুলিশ রবিবার সকালে সদর ইউনিয়নের চন্দ্রকোনা গ্রামের আত্রাখালী নদীর পাড়ে একটি গাছের ডালে ঝুলন্ত অবস্থায় কৃষক আবদুর রহিমের (৩০) লাশ উদ্ধার করেছে। তবে মৃতের পরিবারের দাবি এটি হত্যা।
নিহত আবদুর রহিম চন্দ্রকোনা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।
মৃতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চন্দ্রকোনা গ্রামের কৃষক আবদুর রহিম শনিবার রাত সাড়ে ৯টার দিকে তার কৃষি জমিতে পানি দেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সে আর রাতে বাড়ী ফিরে আসেনি। রবিবার সকাল আটটার দিকে তার মা হালেমা খাতুন রহিমকে খুঁজতে বের হয়। খোঁজার পথে নদীর পাড়ের একটি গাছে ছেলে রহিমের ঝুলন্ত দেহ দেখে হালেমা চিৎকার শুরু করেন। এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নিহত চাচা আহমদ আলী বলেন, আমার ভাবী সকালে বাড়ি থেকে খোঁজতে বের হয়ে নদীর পাড় দিয়ে যাওয়ার সময় একটা গাছে রহিম ঝুলে আছে দেখতে পায়। রহিম আত্মহত্যা করার কোন কারণ নাই। আমাদের ধারণা, যে কেউ তারে মেরে ঝুলিয়ে রেখেছে।
এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (দুর্গাপুর সার্কেল) মোহাম্মদ আক্কাস আলী’র সাথে যোগাযোগ করলে তিনি জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে হত্যার কথা বলা হচ্ছে। পুলিশ সব দিক মাথায় রেখে তদন্ত শুরু করেছে।

২১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS