শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় সেই সুপারি ভাগাভাগি নিয়ে শ্রমিক নিহতের ঘটনায় থানায়  মামলা, গ্রেপ্তার – ২

কলমাকান্দায় সেই সুপারি ভাগাভাগি নিয়ে শ্রমিক নিহতের ঘটনায় থানায়  মামলা, গ্রেপ্তার – ২

কলমাকান্দা (নেত্রকােনা) প্রতিনিধি: নেত্রকােনার কলমাকান্দা উপজেলায় সুপারি ভাগাভাগি নিয়ে শ্রমিক হেলাল উদ্দিন (৪৫) নিহতের হওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে । গত শুক্রবার বিকালে নিহতের বাবা মো. ফালু মিয়া (৭০) বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৩০ জনকে আসামি করে এই হত্যা মামলাটি করেন। নিহত হেলাল উদ্দিন লেংগুরা ইউনিয়নের দক্ষিণ তারানগর গ্রামের ফালু মিয়ার ছেলে। সন্দেহভাজন আটককৃত আরজিত বানাই ও প্রদীপ হাজংকে ওই হত্যা মামলা গ্রেপ্তার দেখিয়ে ওইদিন সন্ধ্যায় নেত্রকােনা জেলা আদালতে সাের্পদ করেছে পুলিশ। এর আগে ওইদিন সকালে নিহত হেলাল উদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকােনা আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।
মামলার এজাহারভক্ত আসামিরা হলেন, লেংগুরা ইউনিয়নের সীমান্তবর্তী  কাঁঠালবাড়ি এলাকার থেদিসনের ছেলে জাকরেস (৬০), তার ছেলে থিরাক নকরেক (২৫), লুটিস মাংসাং এর ছেলে আনদ ঘাগ্রা (২৮) ও খেলেন্দ ঘাগ্রার ছেলে তাপস (৪০)।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাঠালবাড়ি এলাকার জাকরেসের বাড়ির সামনে গারাে শ্রমিক থিরাক নকরক (২৫) ও বাঙ্গালী শ্রমিক রাব্বুলের (২৩) মধ্য কথা কাটাকাটি হয়। থিরাক কাঠালবাড়ি এলাকার জাকরেসের ছেলে আর রাব্বুল চৈতানগর গ্রামর আবু জাফরের ছেলে। কথা কাটাকাটির এক পর্যায়ে সিরাক ও রাব্বুলের লােকজনের মধ্য সংঘর্ষ বাঁধে । এসময় রাব্বুলের  পক্ষের হেলাল উদ্দিন নামের এক ব্যক্তি ঘটনাস্থলেই  মারা যান। আহত হয় তার পক্ষের আরাে তিনব্যক্তি। তারমধ্য গুরুতর আহত অবস্থায় আলমগীর হােসেনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানাে হয়। খবর পেয়ে সুরতাল তৈরি করে ওইদিন সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে  হেলাল উদ্দিনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন । এঘটনায় জড়িত থাকার সন্দেহ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য কাঁঠালবাড়ি এলাকার কপিন্দ্র বানাইয়ের ছেলে আরজিত বানাই (২৫) ও একই ইউনিয়নর বেলতলী গ্রামের সরাস হাজং এর ছেলে প্রদীপ হাজং (২৫) নামের দুইজনকে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ  (ওসি) আবুল কালাম (পিপিএম) সাংবাদিকদের বলেন ,পরিস্থিতি এখন অনেকটাই স্বাভাবিক রয়েছে । এলাকায় অতিরিক্ত পুলিশ মােতায়েন করা হয়েছে। জড়িত থাকার সন্দেহ আটককৃত দুজনকে শুক্রবার ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে । জড়িত হত্যার মামলার আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
২৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS