শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড সভাপতি, সম্পাদকদের নিয়ে সেনবাগ  উপজেলা আওয়ামী লীগের মতবিনিময়। 

ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড সভাপতি, সম্পাদকদের নিয়ে সেনবাগ  উপজেলা আওয়ামী লীগের মতবিনিময়। 

 জাহাঙ্গীর আলম শায়েস্তানগর,নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগ উপজেলার ৯ টি ইউনিয়ন,  ১ টি পৌরসভার  ওয়ার্ড  আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকদের সাথে মতবিনিময়সভা করেছে সেনবাগ উপজেলা আওয়ামী লীগ।
শুক্রবার বিকেলে সেনবাগ উপজেলা অডিটোরিয়ামে পৌর আওয়ামী লীগের সভাপতি আ স ম জাকারিয়া আল মামুনের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান পাটোয়ারীর সঞ্চালনায়  মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনবাগ -সোনাইমুড়ি আসনের সংসদ সদস্য  ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোরশেদ আলম।
বিশেষ অতিথি ছিলেন সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ডমুরুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন কানন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম কবির, সেনবাগ পৌরসভার মেয়র  আবু নাছের ভিপি  দুলাল, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট মাহমুদুল হক পাটোয়ারী লেবু।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন  কাদরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের আহবায়ক গিয়াস উদ্দিন ভূঁইয়া, অর্জুনতলা ইউনিয়নের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রিপন, মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফিরোজ আলম রিগান, নবীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন সোহেল,কেশারপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বেলাল ভূঁইয়া,আওয়ামী লীগ নেতা আবু আব্বাস,জিএস মোশাররফ হোসেন, ছাতারপাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সুমন, ডমুরুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাকের আহমদ, কাদরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম  টিপু, অর্জুনতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন পাটোয়ারী, কাবিলপুর  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম ভিপি মোহন, মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেন,বীজবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাইন উদ্দিন মনা কোম্পানি, নবীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ আল  মামুন ভূঁইয়া।
এ সময় সেনবাগের ৯ টি ইউনিয়নের সভাপতি, সম্পাদক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক,  পৌরসভার ৯টি ওয়ার্ডের সভাপতি, সম্পাদক সহ পৌরসভা ও ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় আগামী নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করা ও অসাংগঠনিক কার্যক্রম প্রতিরোধে একযোগে কাজ করার বিষয়ে আলোচনা করা হয়।
এছাড়া বক্তারা আগামী নির্বাচনে  যিনিই নৌকা প্রতিক নিয়ে আসবেন তার পক্ষে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
৫২ বার ভিউ হয়েছে
0Shares