শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মাদক দখল চাদাবাজী বন লুট নারী নির্যাতন ও সন্ত্রাসের অভয়ারণ্য ভোলা প্রেসক্লাবে সংবাদ সন্মেলনে-সাবেক সচিব মেজবাহ উদ্দিন

মাদক দখল চাদাবাজী বন লুট নারী নির্যাতন ও সন্ত্রাসের অভয়ারণ্য ভোলা প্রেসক্লাবে সংবাদ সন্মেলনে-সাবেক সচিব মেজবাহ উদ্দিন

ভোলা প্রতিনিধিঃ  স্থানীয় সংসদ সদস্যের আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবের পৃষ্ঠপোষকতায় ভোলা-৪ আসন চরফ্যাশন ও মনপুরার উপজেলা এখন মাদক, দখল, চাদাবাজী, বন লুট, নারী নির্যাতন ও সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছে।

তার কথার বাইরে গাছের একটি পাতাও নড়ে না। প্রতিটি মানুষই তার কাছে জিম্মি হয়ে আছে। তার বাহিনীর ভয়ে অনেক পরিবার তারেদর কিশোরী ও যুবতী মেয়েদেরকে অন্যত্র পাটিয়ে দিয়েছেন। এমনটি বলেছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-৪ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে সম্ভব্য মনোনয়ন প্রত্যাশিত প্রার্থী সাবেক সচিব, ঢাকা অফিসার্স ক্লাবের সাধারন সম্পাদক, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা উপদেষ্টা মেজবাহ উদ্দিন। গেল ২৪ এপ্রিল সোমবার সন্ধ্যায় চরফ্যাশনের চেয়ারম্যান বাজারে গণসংযোগে তার লোকজনের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ২৬ এপ্রিল বুধবার দুপুরে ভোলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

এ সময় তিনি তার পোনে এক ঘন্টার বক্তব্যে চরফ্যাশন উপজেলাকে সন্ত্রাস ও মাদকের ছোবল থেকে রক্ষার জন্য গনমাধ্যমের সহযোগীতা কামনা করে বলেন, বর্তমানে চরফ্যাশনে চলছে সন্ত্রাসের রাজত্ব। সেখানকার স্থানীয় সংসদ সদস্যের মদদ ও পৃষ্ঠপোষকতায় সেখানকার জনপদ আজ সন্ত্রাসের রূপ নিয়েছে। পুরো চরফ্যাশন জুড়ে মাদকে ছয়লাব। যুবসমাজ এখন ধ্বংসের শেষ প্রান্তে চলে গেছে। তার লোকজন দিয়ে মানুষের জায়গা জমি ঘরবাড়ি দখল, চাদা বাজী আর লুটপাটের মধ্য দিয়ে চলছে তার রাম রাজত্ব। বহু নেতাকর্মী এমনকি সাধারন মানুষ এমনটি অভিযোগ করে বলেছেন, স্থানীয় সংসদ সদস্যের ভয়ে প্রশাসনের কাছে কেউই মুখ খুলতে সাহস পায় না। যারা অত্যাচারিত হয়ে আইনের দ্বারস্থ হয়েছেন, তাদেরকে হয় এলাকা ছাড়তে হয়েছে তা না হলে হামলার শিকার হতে হয়েছে।

১২৯ বার ভিউ হয়েছে
0Shares