বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভোলায় চোখ বেঁধে যুবলীগ নেতাকে নির্যাতনের অভিযোগ বাচার আকুতি

ভোলায় চোখ বেঁধে যুবলীগ নেতাকে নির্যাতনের অভিযোগ বাচার আকুতি

ভোলা প্রতিনিধিঃ ভোলার-তজুমদ্দিনে রাতের আঁধারে চোখ-মুখ বেঁধে যুবলীগ নেতা মো. মিল্লাতকে (৪৫) মারধরের অভিযোগ উঠেছে। তিনি পরিবারসহ বাচার আকুতি জানিয়েছেন প্রধান মন্ত্রীর কাছে। পরিবারের অভিযোগ,তার কাছে থাকা নগদ টাকা ও দোকানের চাবি ছিনিয়ে নেওয়া হয়েছে। লুঠ হয়েছে দোকানের দামী মালামল। বর্তমানে তিনি ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের ইসলামিয়া স্কুলের সামনে এ ঘটনা ঘটে।নির্যাতনের শিকার মিল্লাত ওই ইউনিয়নের ওয়ার্ড যুবলীগের সভাপতি ও স্থানীয় মুদি দোকানি।

মিল্লাতের মা তহমিনা বেগম জানান, বি বি এস ক্যাবলসের চেয়ারম্যান ইঞ্জিনিয়র আবু নোমান হাওলাদার অসহায় মানুষকে দেওয়ার জন্য ছেলের কাছে কিছু কম্বল দেন। সেগুলো মিল­াত বিতরণ করেন।

তার অভিযোগ, বিষয়টি নিয়ে স্থানীয় কিছু ছাত্রলীগ নেতা তাকে হুমকি-ধমকি দিয়ে আসছিল। ভয়ে মিল­াত দোকানে যাওয়া বন্ধ করে দেয়। ঘটনার দিন রাত সাড়ে ১১টার দিকে বাড়ি ফেরার সময় ছাত্রলীগ নেতা রকি ও রিয়াজসহ ৫-৬ জন কাপড় দিয়ে মিল­াতের মুখ বেঁধে বেদম মারধর করে। এতে তার মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পায়। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এ সময় তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মিল­াতের স্ত্রী সুলতানা রাজিয়া জানান, মঙ্গলবার দুপুর পর্যন্ত স্বামীর জ্ঞান ফেরেনি।এ ব্যাপারে ছাত্রলীগ নেতা রকি ও রিয়াজকে একাধিকবার ফোন করেও তাদের পাওয়া যায়নি।তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ জানান, এ বিষয়ে তিনি কিছুই জানেন না। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

৬৩ বার ভিউ হয়েছে
0Shares