মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ভোলার-লালমোহনে প্রধান মন্ত্রীর আইন চলেনা-চলে এমপি শাওনের চেয়ারম্যান প্রার্থী-৩ জনকে মনোনয়ন-চেয়ারম্যান আক্তার হোসেন

ভোলার-লালমোহনে প্রধান মন্ত্রীর আইন চলেনা-চলে এমপি শাওনের চেয়ারম্যান প্রার্থী-৩ জনকে মনোনয়ন-চেয়ারম্যান আক্তার হোসেন

ভোলা প্রতিনিধিঃ রালমোহন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি, কালমা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আক্তার হোসেন বলেছেন, লালমোহনে প্রধান মন্ত্রী শেখ হাসিনার আইন ও কথায় চলেনা, এখানে চলে স্থানীয় এমপি নুরুনবী চৌধুরী শাওনের আইন ও কথায়। তিনি উপজেলা নির্বাচনে ৩ জনকে মনোনয়ন দিয়েছেন। এর বাহিরে কেউ মনোনয়ন দাখিল করলে,তার উপরে কোন হামলা, মামলা, নির্যাতন হলে প্রশাসন ও এমপি দায়ী থাকবেননা।
গতকাল (২৭ এপ্রিল) শনিবার সকালে লালমোহন মুক্তিযোদ্ধা কমপ্লেক্ষের পাশে তার নিজ বাসভবনেন সামনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলে তৃতীয় ধাপে লালমোহন উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। ২ মে মনোনয়ন দাখিলের শেষ দিন, ৫ মে বাছাই, ১২ মে প্রত্যাহার, ও ১৩ মে প্রতীক বরাদ্ধ। ৫ তারিখে আমাদেরকে বিজয়ী ঘোষনা করা হবে। চেয়ারম্যান প্রার্থী আক্তার হোসেন,এমপির মনোনয়ন নিয়ে ঢাকা থেকে লঞ্চ যোগে সকালে ঘাটে পৌছান। সেখান তাকে সংবর্ধনা দিয়ে ৫ শতাধীক সাইকেল মটরের বহর শোডাইন করে তার বাসভবনে নিয়ে আসেন। মনোনয়ন পাওয়া ৩ প্রার্থী হলেন- উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি, কালমা ইউনিয়নের চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী তোফায়েল আহন্মেদের ভাতিজি জামাতা,উপজেলা চেয়ারম্যান প্রার্থী-আক্তার হোসেন, ভাইস চেয়ারম্যান প্রার্থী-জাকির হোসেন পঞ্চায়েত, মহিলাভাইস চেয়াম্যান প্রাথী-মাছুমা বেগম।
এ উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করার জন্য কয়েকদিন যাবত প্রচার প্রচারনা চালিয়ে আসছিলেন। এরা হলেন-আক্তার হোসেন, বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন,আবুল হাসান রিমন, জাকির পঞ্চায়েত,জাহিদুল হক নবীন, মনির হাওলাদার, শাহজামাল দুলাল, শিখা আপ্রোজ, রোকেয়া বেগম ও মাছুমা বেগম। এমপি গত সপ্তাহে এদেরকে ঢাকা তার বাসায় ডেকে নিয়ে,ওই ৩ জনকে নির্বাচন করার সিদ্ধান্ত দিয়ে সবাই তাদেরকে সমর্থন করার জন্য বলেন। প্রথমে কেউ প্রতিবাদ না করে মুখ চেপে বাসা থেকে বেড়িয়ে আসেন।
অধ্যক্ষ গিয়াস উদ্দিন জানান, আমাদের দলীয় প্রধান শেখ হাসিনা যে ভাবে নির্দেশ দিয়েছেন আমি সে ভাবে কাজ করবো। আমি নির্বাচন করার জন্য প্রস্তুতি নিয়েছি। আমার ৭০ ভাগ সমর্থন আছে, আক্তার হোসেনকে আমার সমর্থন বা ভোট ছাড়া চেয়ারমানি ছেড়ে দেয়ার কোন কারনই নাই। হুমকি ধামকি দিয়ে এমপিদের আতœীয়রা চেয়ারম্যান হতে পারবেনা। জাকির হোসেন পঞ্চায়েত, আবুল হোসেন রিমনসহ অনেকে নির্বাচন করবেন বলে জানান।
এবিষয়ে আক্তার হোসেনের সাথে যোগা যোগের জন্য একাধিকবার ফোন দিলে তিনি রিসিভ করেননি।

১২৭ বার ভিউ হয়েছে
0Shares