শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাংলার মাটিতে আর নির্দলীয় সরকারে অধীনে নির্বাচন হবেনা—-ভোলায় তোফায়েল আহমেদ

বাংলার মাটিতে আর নির্দলীয় সরকারে অধীনে নির্বাচন হবেনা—-ভোলায় তোফায়েল আহমেদ

ভোলা প্রতিনিধিঃ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বাংলার মাটিতে আর নির্দলীয় সরকারে অধীনে নির্বাচন হবেনা। প্রধান নির্বাচন কমিশনার পরিবর্তন ও নির্দলীয় সরকার দাবিতে বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য গ্রহণযোগ্য নয়। তাদের দাবি কোনো দিন বাস্তবায়িত হবে না। নির্বাচন কমিশন সাংবিধানিক কাঠামোতে গঠিত হয়। বললেই কাউকে বাদ দেওয়া যায় না।

তিনি বলেন, কথায় কথায় প্রেস বিজ্ঞপ্তি দিয়ে বিএনপিকে বাঁচিয়ে রেখেছেন মির্জা ফখরুল। এ জন্য অবশ্য তাকে নোবেল প্রাইজ দেওয়ার দাবি জানাতে পারে বিএনপি।

সোমবার দুপুরে ভোলায় উপজেলা পরিষদের হল রুমে সদর উপজেলা আওয়ামীলীগের কর্মিসভায় তোফায়েল আহমেদ এসব কথা বলেন। আগামী বছরকে নির্বাচনের বছর উল্লেখ করে মাঠের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ নেতার দল নয়-কর্মীর দল।

ভোলায় প্রচুর গ্যাসের মজুদ রয়েছে উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণ হলে এই গ্যাস দিয়ে জাতীয়ভাবে গ্যাস সংকট দূর করা যাবে। একই সঙ্গে ভোলায় গ্যাসভিত্তিক শিল্পকারখানা গড়ে উঠবে। উৎপাদিত পণ্য সহজে দেশের বিভিন্ন প্রান্তে পরিবহণ করা যাবে।

এ সময় আরও বক্তব্য রাখেন ,জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আবদুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, মুক্তিযোদ্ধা সংসদ ডেপুটি কমান্ডার মোঃশফিকুল ইসলাম প্রমুখ।

৬৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS