শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভোলার-চরফ্যাশনে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে আওয়াীলীগের হামলার অভিযোগ,আহত-৫০

ভোলার-চরফ্যাশনে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে আওয়াীলীগের হামলার অভিযোগ,আহত-৫০

ভোলা প্রতিনিধিঃ ভোলার-চরফ্যাশনে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নাজিম উদ্দিন আলম গ্রæপের উপর আ.লীগের হামলা ৫০ নেতা-কর্মী আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এর মধ্যে ৭ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাটানো হয়েছে।

নেতারা জানান, ভোলার-চরফ্যাশনে নুরুল ইসলাম নয়ন ও সাবেক এমপি নাজিম উদ্দিন আলম গ্রæপ পৃথক ভাবে ২ স্থানে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান পালনের আয়োজন করে। নাজিমউদ্দিন আলমের বাসভবনের অনুষ্ঠানে আ.লীগের হামলার অভিযোগ উঠেছে, এতে যুবদলের ৫০ নেতা-কর্মী আহত হয়েছে বলে দাবি করছে যুবদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার(২৭ অক্টোবর) প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি পালনের সময় ভোলার চরফ্যাশনে নামিউদ্দিন আলমের বাস ভবনে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় উপজেলা যুবদল সভাপতি দিপু ফরাজী, মিলন, সালমান সিদার, রাব্বি, হানিফ, মেহেদী, আনোয়ার, বাবলু, মোবারক, আঃ মান্নান, সালাউদ্দিন, নিরব, বাচ্চুসহ ৫০ জন আহত হয়। গুরুত্বর আহতদেরকে বরিশাল ও অন্যদেরকে চরফ্যাশন এবং ভোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া সাবেক এমপি নাজিমউদ্দীন আলমের বাসভবন ভাংচুর করা হয়েছে।

এ বিষয়ে সাবেক এমপি নাজিম উদ্দীন আলম জানান, আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের সন্ত্রাসীরা আমার বাস বভনে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় হামলা করে ৫০ নেতা-কর্মীকে গুরুতর আহত করেছে, ভাংচুর করা হয়েছে বাসবভন। গুরুত্বর আহতদেরকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এদিকে হামলার প্রতিবাদে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠরে নেতারা এর তীব্র ও প্রতিবাদ জানিয়েছেন।

আহত অন্যান্য নেতাকর্মীদের চরফ্যাশন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিএনপির পক্ষ থেকে সার্বিক ব্যবস্থা নেওয়া হয়েছে।

৩২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS