মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সন্তানের গলায় ছুরি ধরে তালাকনামায় স্বাক্ষর!

সন্তানের গলায় ছুরি ধরে তালাকনামায় স্বাক্ষর!

স্ত্রীর অধিকার চাওয়ায় তাকে মারধর করে সন্তানের গলায় ছুরি ধরে তালাকনামায় স্বাক্ষর নেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। পরে অসহায় মেয়েটির স্থান হয়েছে জামালপুর পৌর শহরের ডাকপাড়া এলাকার অপরাজেয় বাংলাদেশের স্নেহা আশ্রয়কেন্দ্রে।
মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিম জানান, অসহায় ওই মেয়েটির নাম হাফিজা। তিনি রাজশাহী অঞ্চলের পুঠিয়ায় এলাকার দরিদ্র কৃষক হাবুল মোল্লার মেয়ে। দেড় বছর আগে তার বিয়ে হয়েছিল জামালপুর সদর থানার নুরন্দি ইউনিয়নের তারাগঞ্জ এলাকার আব্দুছ ছাত্তারের সঙ্গে। বিয়ের কিছুদিন পর ছাত্তার পুঠিয়া থেকে জামালপুরে চলে আসেন।

এরপর থেকে দীর্ঘদিন মেয়েটির সঙ্গে কোনো যোগাযোগ নেই তার। হাফিজা কোনো উপায় না দেখে গত সোমবার রাতে সাত মাসের শিশু সন্তানকে নিয়ে চলে আসেন স্বামীর বাড়িতে। এর পর থেকেই স্বামী সারা রাত অমানুষিক নির্যাতন শুরু করে মেয়েটির ওপর। পরে সন্তানের গলায় ছুরি ধরে তালাকনামায় স্বাক্ষর নিয়ে তাকে বাড়ি থেকে বের করে দেয়।
এ ঘটনায় জামালপুর সদর থানায় মামলা করছেন মেয়েটি। ঘটনাটি জানতে আব্দুছ ছাত্তারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং সমস্ত ঘটনা অস্বীকার করেন।
৬৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS