শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির অফিস উদ্বোধন ও ইফতার দোয়া অনুষ্ঠিত

ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির অফিস উদ্বোধন ও ইফতার দোয়া অনুষ্ঠিত

গাজী মো.গিয়াস উদ্দিন বশির,ঝালকাঠি: ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির অফিস উদ্বোধন ও ইফতার মাহফিল-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে রিপোর্টার্স ইউনিটির হলরুমে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির সভাপতি গাজী মো.গিয়াস উদ্দিন বশির এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এজিএম মিজানুর রহমান ও যুগ্ম সম্পাদক মো.উজ্জল রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,জেলা তথ্য কর্মকর্তা আহসানুল কবির,বিশেষ অতিথি প্রবীণ সাংবাদিক দুলাল শাহ যমুনা টেলিভিশন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো.আলমগীর হোসেন,মো.বেলায়েত হোসেন, পরিচালক সৈকত মানি এক্সেচেঞ্জ ঢাকা,কমিটির সহ সভাপতি মো.মোস্তফা কামাল বাবুল,মো.সুমন তালুকদার,মো.জাহাঙ্গীর হোসেন ফরাজী মো.সৈয়দ হোসেন আবির, মো.মোল্লা শাওন,তানিম হোসেন,মিলন সরদার,সত্যবাদন সেন গুপ্ত সহ স্থানীয় বিভিন্ন সংগঠনের সাংবাদিক ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির কোর্ট রোড বুদ্ধি প্রতিবন্ধি স্কুলের দোতলায় ২য় তলার হলরুমে কমিটির সাধারণ সম্পাদক এজিএম মিজানুর রহমান অতিথিদের স্বাগত বক্তব্যে বলেন,আমাদের রিপোর্টার্স ইউনিটির ৪র্থ বার্ষিকী সম্মেলন ইতিপূর্বে সম্পূর্ণ হয়েছে।

৫১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS