শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মদনে ধান কাটতে রাজি না হওয়ায় জবাই করে হত্যা

মদনে ধান কাটতে রাজি না হওয়ায় জবাই করে হত্যা

নেত্রকোণার মদনে হাওরের জমিতে ধান কাটতে রাজি না হওয়ায় খায়রুল ইসলাম (৩০) নামে এক শ্রমিককে কাঁচি দিয়ে গলা কেটে জবাই করে হত্যা করেছে স্থানীয় শফিকুল ইসলামসহ তার লোকজন।
বৃহস্পতিবার (৫ মে) সকাল সাড়ে আটটার দিকে উপজেলার নায়েকপুর ইউনিয়নে মাখনা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খায়রুল ইসলাম মাখনা গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।তিনি দীর্ঘদিন যাবত স্থানীয় একটি মসজিদে মোয়াজ্জিন হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। এরই পাশাপাশি ধান কাটার কাজও করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েক দিন আগে উপজেলার মাখনা (হাটখলা) গ্রামের লিয়াকত মিয়ার ছেলে শফিকুল ইসলাম তার চাচা দুলাল মিয়ার ধান ক্ষেত কাটার জন্য খায়রুল ইসলামকে বলে। এই জমি নিয়ে দুলাল মিয়ার সঙ্গে একই গ্রামের এখলাছ মিয়া ও এলাই মিয়ার বিরোধ থাকায় খায়রুল ইসলাম ধান কাটতে রাজি হয়নি।
এরই জের ধরে বৃহস্পতিবার সকালে খায়রুল ইসলাম বাড়ির সামনে ক্ষেতের আইলে ঘাস কাটতে গেলে শফিকুল ইসলামের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে শফিকুল ইসলাম উত্তেজিত হয়ে খায়রুলের হাতে থাকা ধারালো কাঁচি কেড়ে নিয়ে খায়রুলের গলায় আঘাত করে। তাৎক্ষনিক খায়রুলকে তার পরিবারের লোকজন মদন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খায়রুল ইসলাম নামের একজন কৃষি শ্রমিক নিহত হয়েছেন। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগের প্রেক্ষিতে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
৩৭ বার ভিউ হয়েছে
0Shares