বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য কলেজ ছাত্রীর আত্মহত্যা

সাঁথিয়ায় এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য কলেজ ছাত্রীর আত্মহত্যা

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে সাদিয়া সুলতানা (১৮)নামের এক কলেজ ছাত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার নন্দনপুর ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামের আবু সাইদের মেয়ে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গেল বছর (২০২২)অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় সাঁথিয়া মহিলা ডিগ্রি কলেজের মানবিক বিভাগ থেকে সাদিয়া পরীক্ষা দিয়েছিল। গতকাল বুধবার(৮ফেব্রæয়ারী)পরীক্ষার ফল প্রকাশ হয়। পরীক্ষায় সাদিয়া ইংরেজি বিষয়ে অকৃতকার্য হলে ওই দিন সন্ধ্যারাতে সে সবার অজান্তে ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস নেয়। ঘরের দরজা দীর্ঘ সময় বন্ধ এবং সাদিয়াকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন ঘরের চালের টিন কেটে ভেতরে ঢুকে দেখতে পান সে আড়ার সাথে ঝুলে আছে। ওড়না কেটে দ্রæত তাকে মেঝেতে নামালে ততক্ষনে সে মৃত্যুর কোলে ঢোলে পড়ে। ওই দিন রাত সারে ১১টায় জানাযা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

সাঁথিয়া মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিকুল ইসলাম জানান,আমাদের ছাত্রীর মৃত্যুর ঘটনায় আমরা গভীরভাবে শোকাহত। বৃহস্পতিবার (৯ফেব্রæয়ারী) দুপুরে কলেজে তার আত্মার শান্তি কামনায় দোয়ামাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এ ব্যাপারে থানায় ইউডি(অপমৃত্যু) মামলা হয়েছে।

২৭ বার ভিউ হয়েছে
0Shares