বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শেখ হাসিনার নেতৃত্বে জনগন আগের তুলনায় ভালো আছে ….ডেপুটি স্পীকার

শেখ হাসিনার নেতৃত্বে জনগন আগের তুলনায় ভালো আছে ….ডেপুটি স্পীকার

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার শামসুল হক টুকু, এমপি বলেন, জনগন যে কোন সময়ের তুলনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভালো আছেন। বর্তমান সরকার জনগনের জন‌্য বহুমুখী উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছেন, বাস্তবায়ন করেছেন এবং করে যাচ্ছেন। সরকার দেশকে ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত করতে চায়। পাকিস্তানের প্রধানমন্ত্রী স্বয়ং ইমরান খান তার দেশে বাংলাদেশের মত উন্নয়ন করার স্বপ্ন দেখেন অথচ তারা বলে পাকিস্তানই নাকি তাদের কাছে ভালো ছিল। তারা দাবি করে তাদের সময় জনগন ভালো ছিল, এবার আপনারাই বলুন, আগে ভালো ছিলেন নাকি বর্তমানে ভালো আছেন?

ডেপুটি স্পীকার আরো বলেন, জনগন ১৯৭০ সালে নৌকায় ভোট দিয়েছিল বলেই বাংলাদেশ আজ স্বাধীন। ১৯৭৫ সালের পর যারা রাষ্ট্র পরিচালনা করেছে তারা স্কুলের কথা চিন্তা করে নাই, এই উপজেলার উন্নয়নের কথা চিন্তা করে নাই, এই উপজেলার নদী খননের কথা তারা চিন্তা করে নাই, কর্মসংস্থান সৃষ্টির কথা চিন্তা করে নাই, কৃষি উৎপাদন বৃদ্ধি করে জীবন-জীবিকা নির্বাহের কথা চিন্তা করে নাই।ওরা বাংলাদেশের মুক্তিযুদ্ধের ভাবমূর্তি নষ্ট করার লক্ষে‌্য বারবার বলার চেষ্টা করেছে পাকিস্তানই ভালো ছিল। অথচ পাকিস্তানের প্রধানমন্ত্রী স্বয়ং ইমরান খানই তার দেশ পাকিস্তানে বাংলাদেশের মত উন্নয়ন করতে চান । ভিন্ন দলের লোকজনের সন্তানেরাও তো এই স্কুলে পড়েন, আপনারা বলুন, স্কুলের এমন সুযোগ সুবিধা আগে ছিল? শেখ হাসিনার সরকারের উন্নয়ন সবার জন‌্য।

মঙ্গলবার(২৮ ফেব্রæয়ারী)সকালে সাঁথিয়ার বিষ্ণুপুর মনিরুল ইসলাম উচ্চ বিদ‌্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। ডেপুটি স্পীকার এসময় বিষ্ণুপুর মনিরুল ইসলাম উচ্চ বিদ‌্যালয়ের চার তলা ভীত বিশিষ্ট এক তলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন।

বিষ্ণুপুর মনিরুল ইসলাম উচ্চ বিদ‌্যালয়ের সভাপতি শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব‌্য রাখেন সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ হোসেন,সাঁথিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী খান । এছাড়া স্থানীয় নির্বাচিত জনপ্রতিনিধিগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ দিন বিকেলে হইজোর শান্তিপুর ছবেদ আলী মজির উদ্দিন নিম্ন মাধ‌্যমিক বিদ‌্যালয়ের ১৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে বক্তব‌্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার শামসুল হক টুকু এমপি।

৪০ বার ভিউ হয়েছে
0Shares