মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল সাংবাদিকের ছেলের

সাঁথিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল সাংবাদিকের ছেলের

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় পথচারিকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আহম্মদ আলী(৩৫) নামের এক সাংবাদিকের ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে সাঁথিয়া প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দৈনিক সিনসার স্টাফ রিপোর্টার আব্দুল মাজেদ(মজিদ) মোলার একমাত্র ছেলে। নিহতের বাড়ি উপেজলার নন্দনপুর ইউনিয়নের উত্তর শোলাবাড়িয়া গ্রামে। গতকাল বুধবার(৬মার্চ) সাঁথিয়া-মাধপুর আঞ্চলিক সড়কের রাঙামাটিয়া নামক স্থানে রাত সারে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক স‚ত্রে জানা গেছে,আহম্মদ আলী ব্যবসায়িক কাজে রাতে সাঁথিয়া গিয়েছেলিন । সেখান থেকে বাড়ি ফেরার পথে উপজেলার রাঙামাটিয়া নামক স্থানে পৌঁছালে এক পথচারি তার মোটরসাইকেলের সামনে দিয়ে সড়ক পার হচ্ছিল। এ সময় তিনি তাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর ছিটকে পড়ে গেলে মোটরসাইকেল তার মাথার ওপড় এসে পড়ে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে পাবনা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়। জানা গেছে নিহতের ছোট ছোট তিনটি কন্যা ও একটি পুত্র সন্তান রয়েছে। একমাত্র ছেলেকে হারিয়ে সাংবাদিক আব্দুল মাজেদ বাকরুদ্ধ হয়ে গেছেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে

বৃহস্পতিবার (৭মার্চ) সকাল ১০টায় মাইবারিয়া ঈদগাহ মাঠে জানাযা নামাজ শেষে তাকে মাইবারিয়া কবরস্থানে দাফন করা হয়েছে। জানাযা নামাজ পূর্ব বক্তব্য দেন সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুলাহ আল মাহমুদ দেলোয়ার,সাবেক চেয়ারম্যান মোখলেছুর রহমানসহ আরো অনেকে।

তাঁর মৃত্যুতে সাঁথিয়া প্রেস ক্লাবের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

১১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS