বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পাবনা র‌্যাব কর্তৃক ২০০ পিস অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন গ্রেফতার

পাবনা র‌্যাব কর্তৃক ২০০ পিস অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন গ্রেফতার

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম অধিনায়ক, র‌্যাব-১২, সিরাজগঞ্জ মহোদয়ের নির্দেশনায় গত ০৮/০২/২০২৩ তারিখ ১৩.৪০ ঘটিকায় স্কোয়াড্রন লীডার মোঃ তৌহিদুল মবিন খান এবং সিনিয়র এএসপি কিশোর রায় এর নেতৃত্বে র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ‘পাবনা জেলার পাবনা থানাধীন মালঞ্চি ইউনিয়ন এর বাসুদেবপুর গ্রামস্থ বাসুদেবপুর দাখিল মাদ্রাসার পূর্ব দিকে পাকা রাস্তার উপর’ অভিযান পরিচালনা করে ২০০ পিস অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, ব্যাটারী চালিত ইজিবাইক-০১টি, মোবাইল-০২টি, সীম-০৩টি এবং নগদ ৫২৭০ টাকাসহ ০১। মোঃ শামীম মুল্লিক (২৯), পিতা-মোঃ নুতু মুল্লিক, সাং-হাড়িবাড়িয়া, ০২। মোঃ আজাদুল ইসলাম আজাদ (৩০), পিতা-মৃত জায়েদ আলী প্রাং, সাং-নলমোড়া, উভয় থানা-পাবনা, জেলা-পাবনাদ্বয়’কে গ্রেফতার করে। ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাহারা দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজ নিজ হেফাজতে রেখে নিজ জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।

এ সংক্রান্তে ধৃত আসামীর বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় এজাহার দায়ের করা হয়েছে। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

৪০ বার ভিউ হয়েছে
0Shares