শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ,ধর্ষক আটক

সাঁথিয়ায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ,ধর্ষক আটক

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি ; পাবনার সাঁথিয়ায় প্রতিবন্ধী (১১) এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার করমজা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের পুন্ডুরিয়া গ্রামে এ পৈশাচিক ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনার তিন ঘণ্টার মধ্যেই একই গ্রামের জলিলমোল্লার ছেলে ধর্ষক আনোয়ার মোল্লা (৪০) কে আটক করে সাঁথিয়া থানা পুলিশ।

স্থানীয় সুত্রে জানা যায়,বৃহস্পতিবার সন্ধ্যার আগে প্রতিবন্ধী শিশুকে পরিবারের লোকজন বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুজি করতে থাকে। খোঁজাখুজির এক পর্যায়ে রাত হয়ে গেলে এলাকার মসজিদের মাইক দিয়ে প্রতিবন্ধী নিখোঁজের সন্ধান করা হয়। পরে ধর্ষক আনোয়ারের বাড়ির পিছন থেকে গুরুতর অসুস্থ্য অবস্থায় প্রতিবেশীরা ওই মেয়েটিকে উদ্ধার করে। ধর্ষণের শিকার ওই শিশুটির বাড়ির পাশেই ধর্ষক আনোয়ারের বাড়ি। শিশুটির স্বজনেরা জানায়, ঘটনার দিন সন্ধ্যার দিকে ধর্ষক আনোয়ার নিজ বাড়ি ফেরার পথে শিশুটিকে ওড়না দিয়ে মুখ চেপে তার ঘরের পিছনে নিয়ে ধর্ষণ করে।

পরে ওই শিশু তার বাবাকে ইশারায় পরনের কাপড় ও অন্য বিষয়ে জানালে তারা বুঝতে পারেন তাঁকে ধর্ষণ করা হয়েছে। ঘটনাটি গ্রামে জানাজানি হলে ধর্ষক গাঁ ঢাকা দেন। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে রাতেই সাঁথিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চত করে জানান,অভিযোগের পরই অভিযান চালিয়ে ধর্ষক আনোয়ারকে আটক করা হয়েছে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। বিজ্ঞ আদালতের মাধ্যমে আসামীকে গতকাল শুক্রবার পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে।

৮৬ বার ভিউ হয়েছে
0Shares