শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় চলন্ত ট্রেনের ধাক্কায় প্রাণ গেল নারীর

সাঁথিয়ায় চলন্ত ট্রেনের ধাক্কায় প্রাণ গেল নারীর

সাঁথিয়া(পাবনা) প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় স্বামীর জন্য মাঠে সকালের নাস্তা নিয়ে যাওয়ার সময় চলন্ত ট্রেনের ধাক্কায় নিলুফা খাতুন ( ৫২) নামের এক কৃষাণী গৃহবধু নিহত হয়েছেন। শুক্রবার সকাল সড়ে আটটার দিকে উপজেলার বিষ্ণুপুর পূর্বপাড়া এলাকার ট্রেন লাইনে এ ঘটনা ঘটে। নিহত নিলুফা বিষ্ণুপুর এলাকার কৃষক শহীদ আলীর স্ত্রী।

স্থানীয় ও থানা পুলিশ সুত্রে জানায়, শুক্রবার সকালে কৃষক শহীদ আলী তার জমিতে কৃষি কাজ করছিলেন। সকাল সাড়ে ৮টার দিকে স্বামীর জন্য খাবার নিয়ে ট্রেন লাইন দিয়ে হেঁটে হেঁটে যাচ্ছিলেন তার স্ত্রী নিলুফা। এমন সময় ঢালারচর থেকে ছেড়ে আসা আন্তঃনগর ঢালারচর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় পাশের পোলের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সাঁথিয়া থানা পুলিশ।

নিহতের স্বামী শহীদ আলী বলেন, খুব ভোরে আমি কৃষি জমিতে কাজ করতে গেছি। বাড়িতে আসতে দেরি হবে বলে স্ত্রীকে সকালের খাবার নিয়ে আসতে বলি। খাবার নিয়ে আসার সময় ট্রেনের ধাক্কায় সে মারা যায়। এখন আমি নিঃশ্ব হয়ে গেলাম। তিনি বলেন, এর আগেও এই রুটে অনেক মানুষ ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। সেজন্য ট্রেন লাইন পার হওয়ার সময় সাবধান হওয়ার কথা বলেছিলাম।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঈশ্বরদী জিআরপি পুলিশে খবর দেওয়া হয়েছে। তাঁরা এসে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।

ঈশ্বরদী জিআরপি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কর্মকার বলেন, বিষয়টি আমরা শুনেছি। ঘটনাস্থলে জিআরপি পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। তারা এসে প্রতিবেদন দিবেন সেটার আলোকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS