বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় মাদ্রাসাছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় মামলা , গ্রেপ্তার ১

কলমাকান্দায় মাদ্রাসাছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় মামলা , গ্রেপ্তার ১

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দায় এক মাদ্রাসাছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি  মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে ভুক্তভোগীর বড়বোন বাদী হয়ে তিনজনকে আসামি করে কলমাকান্দা থানায় মামলা করেছেন।
 মামলা দায়ের পর ওসি আবুল কালামের নেতৃত্ব খারনৈ গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত মো. শাহআলম মিয়া (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে পুলিশ গ্রেপ্তার শাহআলম মিয়াকে আদালতে পাঠিয়েছেন।
এর আগে গত ২৯ ডিসেম্বর রাতে ওই মাদ্রাসার শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণ করা হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।
গ্রেপ্তার শাহ আলম মিয়া উপজেলার খারনৈ ইউনিয়নের খারনৈ গ্রামের মৃত মো. সাহেদ আলীর ছেলে । মামলার অন্যান্য অভিযুক্তরা হলো একই ইউনিয়নের হাট গোবিন্দপুর গ্রামের প্রধান অভিযুক্ত লিমন মিয়া ওরফে  বাব্বা (২০) ও অপরজন রুবেল মিয়া (২২)। তারা দুজনই পলাতক।
পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে,গত ২৯ ডিসেম্বর সন্ধ্যায় বান্ধবীদের সঙ্গে স্থানীয় ওয়াজ মাহফিলে যায় ভুক্তভোগী মেয়েটি। ওই ওয়াজ মাহফিল চলাকালীন  বিদ্যুৎ চলে যায়। পরে খাবারের জন্য বান্ধবীদের সাথে ভুক্তভোগীর বাড়ীর উদ্দেশ্য রওয়ানা দেয়। পথে তার বান্ধবীরা নিজেদের বাড়িতে ঢুকে পড়লে সে একা হাঁটতে থাকে। মেয়েটি খারনৈ ইউনিয়নের মধ্যপাড়ার এলাকায় পৌঁছলে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা ওই তিন অভিযুক্ত তাকে মুখ চেপে ধরে পাশের পতিত জমিতে নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণ করে।
কলমাকান্দা থানার ওসি আবুল কালাম (পিপিএম) মামলার সত্যতা নিশ্চিত করে  সাংবাদিকদের বলেন, মাদ্রাসার শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় মঙ্গলবার মধ্যরাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি  মামলা হয়েছে। গ্রেপ্তার শাহ আলম মিয়াকে জেলা আদালতে পাঠানো হয়েছে। পাশাপাশি ভিকটিমের শারীরিক পরীক্ষার জন্য তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে এবং তার ২২ ধারা জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে । এ মামলায় অন্য আসামিদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।
৩৮ বার ভিউ হয়েছে
0Shares