শনিবার- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনায় তিন দিন ব্যাপী কৃষি মেলা শুরু

নেত্রকোনায় তিন দিন ব্যাপী কৃষি মেলা শুরু

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : নেত্রকোনায় ৩০ জুলাই থেকে ১ লা আগষ্ট পর্যন্ত তিন দিন ব্যাপী কৃষি মেলা শুরু হয়েছে।

বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের অর্থায়নে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নেত্রকোনা সদর, পুরাতন কালেক্টরেট মাঠে এই কৃষি মেলার আয়োজন করে।

আজ রবিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক ভাবে কৃষি মেলার উদ্বোধন করেন নেত্রকোনা-(সদর-বারহাট্টা) আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু।

নেত্রকোনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া তাবাসসুম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক শাহেদ পারভেজ, জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট অসিত সরকার সজল, পুলিশ সুপার ফয়েজ আহমেদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ নূরুজ্জামান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান মানিক, নেত্রকোনা পৌরসভার প্যানেল মেয়র এস এম মহসিন আলম, মহিলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার ও সদর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সাবিনা ইয়াছমিন।

পরে পরিবেশের ভারসাম্য রক্ষা ও শিক্ষা প্রতিষ্ঠান এবং বাসা বাড়ীর আঙ্গীণায় বৃক্ষ রোপনের লক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে বনজ, ফলজ ও ঔষধী গাছের চারা বিতরণ করা হয়।

সদর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সাবিনা ইয়াছমিন কৃষি মেলায় ২১টি বিভিন্ন ধরণের স্টল স্থান পেয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সকল দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।

১০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS