বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৩৩৩-এ ফোন দিয়ে খাদ্য সহায়তা পেল ৩০০জন

৩৩৩-এ ফোন দিয়ে খাদ্য সহায়তা পেল ৩০০জন

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোণা)প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে ‘৩৩৩’ নম্বরে ফোন দিয়ে খাদ্য সহায়তার আবেদন জানিয়েছিলেন বন্যায় ক্ষতিগ্রস্থ ৩০০ পরিবার। ওই আবেদনের পরিপ্রেক্ষিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (০৪ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে আবেদনকারী ওইসব পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করেণ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসান।

খাদ্য সহায়তার মধ্যে রয়েছে প্রত্যেক প্যাকেটে ১০ কেজি করে চাল, দুই কেজি আলু, এক কেজি লবন, ১ কেজি মসুরের ডাল এবং এক লিটার সয়াবিন তেল মরিচের গুড়া, হলুদের গুড়া, ধনিয়ার গুড়া।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.সাইফুল ইসলাম, মৎস্য কর্মকর্তা সুমন কুন্ডু,একাডেমিক সুপারভাইজার নাসির উদ্দিন প্রমূখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসান বলেন, জনবান্ধব সরকার সব সময় দেশের সাধারণ মানুষের পাশে আছে। তাদের প্রয়োজন তথা সমস্যা সমাধানে আন্তরিকতার সঙ্গে কাজ করছি আমরা। সাম্প্রতিক বন্যায় কর্মহীন হয়ে পড়া এবং প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হল।

৫৩ বার ভিউ হয়েছে
0Shares