শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় সীমান্তে বিরল প্রজাতির তক্ষকসহ ৪ জন আটক

কলমাকান্দায় সীমান্তে বিরল প্রজাতির তক্ষকসহ ৪ জন আটক

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধিঃ  নেত্রকোনার কলমাকান্দা উপজেলার সীমান্তাবর্তী এলাকা বিরল প্রজাতির আট ইঞ্চি সাইজের তক্ষকসহ চারজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। উপজেলার লেংগুরা ইউনিয়নের বটতলা এলাকায় গোপন তথ্যের অভিযান পরিচালনা করে অটো রিকশা (সিএনজি) তল্লাশী করে তাদেরকে আটক এবং এসময় সিএনজি ও নগদ ২৫ হাজার ৯৯০ টাকা জব্দ করা হয়। তক্ষকসহ জব্দকৃত মালামালের সিজার মূল্য ১২ লাখ ২৫ হাজার নয়শো টাকা।

আটকৃতরা হলো- রাজধানী ঢাকা খিলক্ষেত এলাকার মৃত আব্দুল করিমের ছেলে মো. সালাউদ্দিন (৫০) ও আব্দুল হাফিজের ছেলে মো. নাসির উদ্দিন (৫৪)। নেত্রকোনার কলমাকন্দার কচুগড়া গ্রামের পিকেতেরেসার ছেলে মিসারেল রাংসা, (৪৫) ও নেত্রকোনা জেলা সদর উপজেলার বাইদ্দার গ্রামের মৃত সোনাহার শেখের ছেলে মো. স্বপন মিয়া (৫০)।

বুধবার সন্ধ্যায় নেত্রকোনার ব্যটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল এএসএম জাকারিয়া প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

তিনি আরও জানান, একইদিন বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার লেংগুরা বিওপির (বর্ডার অবজারবেশন পোষ্ট) নায়েক মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সাত সদস্যের বিজিবির একটি টহল দল অভিযানে অংশগ্রহণ করেন। তক্ষকসহ জব্দৃকৃত সিএনজি ও নগদ টাকা এবং আটককৃত চারজনকে কলমাকান্দা হস্তান্তর করা হবে।

৪৩ বার ভিউ হয়েছে
0Shares