সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পঞ্চগড়ে মাসব্যাপী পুনাক শিল্প ও পণ্য মেলার উদ্বোধন করলেন রেলপথমন্ত্রী

পঞ্চগড়ে মাসব্যাপী পুনাক শিল্প ও পণ্য মেলার উদ্বোধন করলেন রেলপথমন্ত্রী

পঞ্চগড় : রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, এই শিল্প আমাদের যে গ্রামীণ, যে প্রত্যেকটি নারী তার যে ক্ষমতায়ন এবং তাদের যে কর্ম সংস্থা এবং এর সাথে সাথে তথ্য প্রযুক্তি যে ব্যবহার, আতœনির্ভরশীল হওয়ার যে উৎজক, এগুলি কিন্তু পুনাকে আগামী দিনের এই সংগঠনকে অনেক বেশী আমাদের জনবান্ধব করবে। জনগণের কাছে আরো অনেক বেশী এটি বিস্তার লাভ করবে। এবং এর যে পরিধি এটা বৃদ্ধি পাবে।
শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় পঞ্চগড় পৌরসভার সামনে করতোয়া সেতুর সংলগ্ন মাঠে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জম্মশর্তবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে পঞ্চগড় পুলিশ নারী কল্যান সমিতির (পুনাক) এর আয়োজনে মাসব্যাপী পুনাক শিল্প ও পণ্য মেলার উদ্বোধন কালে এসব কথা বলেন।
পঞ্চগড় পুলিশ নারী কল্যান সমিতির(পুনাক) এর সভানেত্রী মনিরা ইয়ামিন আখি এর সভাপতিতে এসসময় জেলা প্রশাসক মো: জহুরুল ইসলাম,পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা,জেলা পরিষদের আব্দুল হান্নান,সদর উপজেলা পরিষদের আমিরুল ইসলাম,লেডিস ক্লাবের সভানেত্রী শাহনাজ পারভিন রুমাসহ পুনাকের সদস্যরা উপস্থিত ছিলেন।
এর আগে রেলপথমন্ত্রী আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মাসব্যাপী পুনাক শিল্প ও পণ্য মেলার উদ্বোধন করেন্। পরে তিনি মেলার নানা রকম বিভিন্ন পণ্যের স্টল ঘুরে দেখেন।
মেলায় বিভিন্ন জেলা থেকে শিল্প পণ্যের ব্যবসায়ীরা ৬০ টি স্টলে অংশ নিচ্ছেন। মাসব্যাপী এই মেলায় শিশুসহ বিভিন্ন বয়সী নারী-পুরুষদের পোশাক, প্রসাধনী, জুয়েলারী, হস্তশিল্প, ও খাদ্যপণ্যের দোকান সহ বিনোদনের ব্যবস্থা রয়েছে।

৭৭ বার ভিউ হয়েছে
0Shares