বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পঞ্চগড়ে সাংবাদিক আব্দুর রহিমের বাসায় দুধর্ষ চুরি

পঞ্চগড়ে সাংবাদিক আব্দুর রহিমের বাসায় দুধর্ষ চুরি

পঞ্চগড় : পঞ্চগড়ে সাংবাদিক আব্দুর রহিমের ভারা বাসায় চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় সাংবাদিক আব্দুর রহিম পঞ্চগড় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে পঞ্চগড় পৌর শহরের উত্তর জালাসীপাড়া ভাড়াবাসায় এ চরির ঘটনাটি ঘটে।
এজাহার সুত্রে জানা যায়,আব্দর রহিম পেশায় একজন শিক্ষক ও সাংবাদিক। প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার(১৭নভেম্বর) পেশাগত কাজ শেষে উত্তর জালাসী ভারাটিয়া বাসায় রাত ১১টায় টেবিলের উপর মানিব্যাগ ও সাংবাদিকতার কাগজপত্রাদি রেখে ঘুমিয়ে পরলে গভীর রাতে জানালা ভেঙ্গে মানিব্যাগে রাখা টাকা ও ট্রাঙ্কে গুচ্ছিত রাখা টাকা চুরি হয়ে যায়।
সাংবাদিক আব্দুর রহিম জানান,চোরেরা গত রাতে ঘরের জানালা ভেঙ্গে সাংবাদিকতার ব্যাগটিসহ মানিব্যাগে থাকা ১৭ হাজার ৫‘শত টাকা ও ব্যাংক থেকে উত্তোলিত ট্রাঙ্কে রাখা ১০ হাজার ৫‘শত ৪৬ টাকা মোট ২৮ হাজার ৪৬ টাকা রাতের অন্ধকারে চোরেরা নিয়ে গেছে।
আমি সকালে ঘুম থেকে উঠে দেখি একটি জানালা ভাঙ্গা মনের ভিতর সন্ধ্যেহ হলে, টেবিলে রাখা জিনিসপত্র এবং ট্রাঙ্ক খোলা কাছে গিয়ে দেখি সবকিছু এলোমেলো ভাবে পড়ে রয়েছে। তাৎক্ষনিক বাড়ির মালিকসহ আসপাশের লোকজনকে বিষয়টি জানালে তারা এসে দেখেছেন।
এবিষয়ে পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত অফিসার আব্দুল লতিফ মিঞা জানান,সাংবাদিক আব্দুর রহিমের ভারাবাসায় চুরি হওয়ার ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। তদন্ত করে জরিতদের গ্রেফতার এবং চুরি হওয়া টাকা ও মালামাল উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।

১৯৭ বার ভিউ হয়েছে
0Shares