মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পঞ্চগড় বাজারে আগুন পুড়ে ক্ষতিগ্রস্থ মার্কেট পরিদর্শনে – রেলপথমন্ত্রী

পঞ্চগড় বাজারে আগুন পুড়ে ক্ষতিগ্রস্থ মার্কেট পরিদর্শনে – রেলপথমন্ত্রী

পঞ্চগড় : রেলপথমন্ত্রী এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বলেছেন,আমাদের সরকার গরীব মানুষের যাতে অবস্থার পরিবর্তন হয় সেইটাকে প্রাধান্য দিয়ে কিন্তু রাস্ট্র আমরা চালাচ্ছি।
তিনি আজ শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে পঞ্চগড় বাজারে অগ্নিকান্ডে পুড়ে যাওয়া মাকের্ট পরিদর্শন কালে এ সব কথা বলেন।
তিনি আরোও বলেন,আমরা ত্রান মন্ত্রনালয় থেকে বা সরকারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর সরাসরি হস্তক্ষেপে আমরা যতটুকু পারি আপনাদের পাশে এই বিপদের দিনে দাড়ানোর চেষ্ঠা করবো।
এসময় পঞ্চগড় জেলা প্রশাসক মো: জহুরুল ইসলাম,পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা,জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হানান্ন শেখ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলামসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত শুক্রবার দিনগত রাতে,শনিবার(১২নভেম্বর) মধ্যরাতে জেলা শহরের প্রানকেন্দ্র বাজারের মাংস, মুরগী হাটি, চুড়িপট্টি, শুটকি হাটি ও গালামালের দোকান আগুনে পুড়ে ছাই হয়ে যায়।
খবর পেয়ে ফায়ারসার্ভিসের কয়েকটি ইউনিট রেসে আগুন নিয়ন্ত্রনে আনে। স্থানীয় ও ফায়ারসার্ভিসের কর্মীরা প্রাথমিক ভাবে ধারনা করেছে সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত, এর পর চার পাশে আগুন ছড়িয়ে পরলে প্রায় ৭০টি দোকান পড়ে ছাই হয়ে যায়,ঘটনার পরপরেই খবর পেয়ে পঞ্চগড় সদর,বোদা,আটোয়ারী তেঁতুলিয়ার ফায়ারসার্ভিসের কয়োটি ইউনিটের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

৮৭ বার ভিউ হয়েছে
0Shares