বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে জনপ্রতিনিধি ও দপ্তরপ্রধানদের শুদ্ধাচার ও তথ্য অধিকার আইন বিষয়ে দুই দিনব্যাপী প্রশিক্ষণ

সেনবাগে জনপ্রতিনিধি ও দপ্তরপ্রধানদের শুদ্ধাচার ও তথ্য অধিকার আইন বিষয়ে দুই দিনব্যাপী প্রশিক্ষণ

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলার জনপ্রতিনিধি ও দপ্তরপ্রধানদের জনসেবা সহজিকরণ শুদ্ধাচার কৌশল ও তথ্য অধিকার আইন-২০০৯ এর উপর সক্ষমতা বৃদ্ধিম‚লক দুইদিন ব্যাপী প্রশিক্ষণ বুধবার শেষ হয়েছে।

সেনবাগ উপজেলা পরিষদ পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডি)ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা) ত্বত্ত¡াবধানে সেনবাগ উপজেলা পরিষদের সভাকক্ষে দুইদিন ব্যাপী ওই প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে।

সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষনে প্রধান অতিথি ছিলেন সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহাম্মদ চৌধুরী, প্রশিক্ষন প্রধান করেন নোয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন ও সেনবাগ উপজেলা আইসিটি কর্মকর্তা মোঃ ফারুক হোসেন। এসময় উপস্থিত ছিলেন, সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম কবির,মহিলা ভাইস মরিয়াম সুলতানা ও সহকারী কমিশনার(ভূমি) তাজমিন আলম তুলি এবং সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের ভিপি দুলাল। এসময় উপজেলার ৯টি ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলার দাপ্তরীক কর্মকর্তা সাংবাদিক নেতৃবৃন্দ সহ ৫০ প্রশিক্ষন গ্রহন করেন।

৪১ বার ভিউ হয়েছে
0Shares