শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে এক কবিরাজের অর্ধগলিত লাশ উদ্ধার

সেনবাগে এক কবিরাজের অর্ধগলিত লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর সেনবাগ থানার পুলিশ উপজেলার কানকিরহাট বাজারের নুরুল হকের বাড়ির স্যাটার বন্ধ দোকান থেকে মোঃ আব্দুল গফুর (৭০)নামের এক কবিরাজের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে। সোমবার রাত ৯টারদিকে সাটার বন্ধ দোকান ঘর থেকে দুরগন্ধ বের হলে স্থানীয় লোকজন উকি দিয়ে দেখেন কবিরাজের লাশ মেঝেতে পড়ে রয়েছে। পরে সেনবাগ থানা পুলিশকে খবর দিলে থানার এসআই আবদুল আলিমের নেতৃত্বে সঙ্গীয় পুরিশ ফোর্স ঘটনাস্থলে পৌছে অর্ধগলিত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে। মঙ্গলবার সকাল ময়নাদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালর মর্গে প্রেরণ করা হবে। নিহত আবদুল গফুর উপজেলার ২নং কেশারপাড় ইউপির ৭নং ওয়ার্ডে দিঘীরপাড় হাতেম ব্যাপারী প্রকাশ বারেক হাজ্বী বাড়ির মৃত আহাজর আলী ছেলে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায় নিহত আবদুল গফুর বিগত ১৫/২০ বছ যাবত কেশারপাড় ইউপির কানকিরহাট বাজারস্থ জৈনক নুরুল হকের টিন সেড দোকান ভাড়া নিয়ে সেখানে কবিরাজি করতেন । মাঝে মধ্যে বাড়িতে যেতেন। তবে,তিনি দোকান ঘরেই বসবাস করতেন। গত ২৮ জুন সর্বশেষ তিনি বাড়িতে গিয়ে পরিবারের সঙ্গে দেখা করে ফের বিকেলে দোকানে চলে আসেন। এরপর থেকে তার মোবাইলফোনে কল করলেও তিনি কল রিসিভ করেননী। সোমবার সন্ধ্যায় সাটার বন্ধ দোকারঘর থেকে দুরগন্ধ বের হলে পথচারিরা দোকানে উকি দিখেন দোকানের মেঝেতে কবিরাজ আবদুল গফুরের লাশ পড়ে রয়েছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে স্যাটার ভেঙ্গে ভিতরে ডুকে আবদুল গফুরের অর্ধগলিত লাশ উদ্ধার করে। তার স্ত্রী ও চার ছেলে এবং দুই মেয়ে রয়েছে সবাই বিবাহিত।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে রাত পৌনে ১১টার সময় সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে (৫/৬ দিন প‚র্বে) স্টোকজনিত কারনে মৃত্যু হয়েছে। তবে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে। লাশ উদ্ধারের সময় দোকানে লাইট ও একটি টেবিল ফ্যান চলছিলো।

১৫৫ বার ভিউ হয়েছে
0Shares