বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
চাটখিলে পুলিশের অভিযান সেপটিক ট্যাংক থেকে পাইপগান ও গুলি উদ্ধার, গ্রেফতার-১

চাটখিলে পুলিশের অভিযান সেপটিক ট্যাংক থেকে পাইপগান ও গুলি উদ্ধার, গ্রেফতার-১

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর চাটখিল থানা পুলিশ রোববার রাতে এক অভিযান চালিয়ে মোঃ ইব্রাহিম খলিল প্রকাশ বাবু (২৫)নামের এক ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে। এ সময় তার দেওয়া তথ্যর ভিতিত্তে পরিতক্ত্য একটি সেপটিক ট্যাংকে থেকে দেশীয় তৈরী একটি পাইপগান ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

রোববার রাত সোয়া ১১টার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের দত্তেরবাগ এলাকার চাঁন মিয়া বেপারী বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত মোঃ ইব্রাহিম খলিল প্রকাশ বাবু চাটখিল উপজেলার দত্তেরবাগ গ্রামের চাঁন মিয়া বেপারী বাড়ির মৃত আবুল কালামের ছেলে। সোমবার (১৯ জুন) দুপুরে আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে উপজেলার খিলপাড়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের দত্তেরবাগ গ্রামে অভিযান চালিয়ে চার মামলার গ্রেফতার পরোয়ানাভুক্ত পলাতক আসামি বাবুকে গ্রেফতার করা হয়। এসময় তার র ভিত্তিতে দত্তেরবাগ গ্রামের চাঁন মিয়া বেপারী বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযানে জনৈক নুর হোসেনের শৌচাগার সংলগ্ন পরিত্যক্ত সেপটিক ট্যাংকের ভিতরে প্লাষ্টিকের পলিথিনে মোড়ানো একটি দেশীয় তৈরী পাইপগান ও ৩ রাউন্ড গুলি জব্দ করা হয়।

নোয়াখালীল পুলিশ সুপার (এসপি) মোঃ শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে অবৈধ অস্ত্র, মাদক, চুরি, ও ধর্ষণ মামলাসহ ৭টি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা নেওয়া হয়েছে। ।

১৫৩ বার ভিউ হয়েছে
0Shares