শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় মাদরাসা শিক্ষককে হাতুরি দিয়ে পেটালো নৈশ প্রহরী-অভিযুক্ত আটক

সাঁথিয়ায় মাদরাসা শিক্ষককে হাতুরি দিয়ে পেটালো নৈশ প্রহরী-অভিযুক্ত আটক

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় কাশিনাথপুর ইউনিয়নের মেহেদিনগর এমসি কে আলিম মাদরাসার সহকারী শিক্ষক আব্দুর রশিদকে হাতুরি দিয়ে পিটিয়ে আহত করে হাসপাতালে পাঠিয়েছে ওই বিদ্যালয়ের নৈশ প্রহরী আবু মুছা। এ ঘটনায় অভিযুক্তকে মঙ্গলবার রাতে আটক করেছে পুলিশ। বুধবার (১৯ অক্টোবর) তাকে পাবনা আদালতে প্রেরণ করা হয়েছে।

সাঁথিয়া থানায় লিখিত অভিযোগে জানা যায়, মেহেদী নগর এমসিকে আলিম মাদরাসার নৈশ প্রহরী আবু মুছা দীর্ঘদিন ধরে মাদরাসা থেকে অবৈধভাবে বিদ্যুত সংযোগ নিয়ে ব্যবহার করে আসছেন। এর প্রতিবাদ করেন ওই শিক্ষক। এতে আবু মুছা ক্ষিপ্ত হয়ে গতকাল মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে মাদরাসায় প্রবেশের সময় গেটের সামনে ওই শিক্ষককে হাতুরি দিয়ে পিটিয়ে আহত করে। খবর পেয়ে অন্যান্য শিক্ষককরা তাকে উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে সাঁথিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল কাদের বিশ^াস বলেন, এ বিষয়ে প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও আহত শিক্ষক আমাকে অবহিত করেছে আমি তাদেরকে অভিযুক্তের বিরুদ্ধে বিদ্যালয় পরিচালানা কমিটির মাধ্যমে আইনানুগ ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছি।

অভিযুক্ত নৈশ প্রহরী আবু মুছার মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করে ফোন বন্ধ পাওয়ায় তার মন্তব্য নেওযা সম্ভব হয়নি।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান,এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং আসামিকে মঙ্গলবার রাতে আটক করে গতকাল বুধবার (১৯ অক্টোবর) তাকে পাবনা আদালতে প্রেরণ করা হয়েছে।

১৩৮ বার ভিউ হয়েছে
0Shares