শনিবার- ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোয়াখালীতে গোয়েন্দা পুলিশের অভিযান ৯কিশোর গ্যাং সদস্য আটক

নোয়াখালীতে গোয়েন্দা পুলিশের অভিযান ৯কিশোর গ্যাং সদস্য আটক

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) জেলা শহর মাইজদীতে বিশেষ অভিযানে পরিচালনা করে কিশোর গ্যাংয়ের ৯ সদস্য গ্রেফতার। গত কয়েকদিন যাবত নোয়াখালীর বিভিন্ন এলাকায় কিশোর গ্যাংয়ের সদস্যদের অপতৎপরতা বৃদ্ধি পওয়ায় এবং কিশোর গ্যাংয়ের সদস্যদের হাতে এক কলেজ ছাত্র খুন হবার মতো ঘটনা ঘটেছে। এ অবস্থায় নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ( ডিবি) ও থানা পুলিশ কিশোরগ্যাং সদস্যদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান পরিচালনা শুরু করে।

নোয়াখালী পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলাম পিপিএম জানায,, নোয়াখালীর ডিবি পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জেলা শহর মাইজদীর পৌরসভার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৯ সদস্যকে গ্রেফতার করে । গ্রেফতারকৃতদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ ও যাচাই বাছাই করা হচ্ছে। শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।।

পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলাম পিপিএম এক প্রেস নোটে জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় সুধারাম থানা এলাকায় কিশোরগ্যাং এর বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়।এ সময় ৯ জন কিশোরকে আটক করা হয়। আটক কিশোরদের জিজ্ঞাসাবাদ শেষে ৬ জনকে প্রথমবারের মত সাবধান করে অভিভাবকের জিন্মায় দেয়া হয়।

আটককৃতরা হচ্ছেঃ মোঃ রাহাদ হোসেন (২১), পিতা-লিটন হোসেন,সাং- দত্তের হাট (গোপাই) ও মোঃ আশিকুর রহমান (২০), পিতা-মৃত আবুল কাশেম, সাং- দত্তেরহাট, (মহিলা রোড), উভয় নোয়াখালী পৌরসভা, থানা-সুধারাম, জেলা-নোয়াখালীর অপরাধ সংশ্লিষ্টতা পাওয়ায় তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

নোয়াখালী পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলাম পিপিএম কিশোরগ্যাং সদস্যদের সতর্ক করে বলছেন, অপরাধ প্রবণতা থেকে সরে না আসলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS