বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোয়াখালীতে জাল টাকাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

নোয়াখালীতে জাল টাকাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি ; নোয়াখালীর সুবর্ণচরে জাল টাকাসহ মো.খুরশিদ আলম প্রকাশ স্বপন (৪৭) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। গতকাল শনিবার রাত ১০টার দিকে তাকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের থানার হাট বাজার থেকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত স্বপন কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের বাটইয়া গ্রামের ফয়েজ উল্যাহ মেম্বার বাড়ির মৃত আব্দুল গোফরানের ছেলে। রোববার (৯ জুন) সকালে আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।
পুলিশ ও স্থানীয় স‚ত্রে জানা যায়, রাত পৌনে ১০টার দিকে উপজেলার থানার হাট বাজারের একটি পানের দোকানে পান ক্রয় করতে যান স্বপন। ওই সময় সে পান বিক্রেতাকে ১হাজার টাকার (সিরিয়াল নং- ঝ ঞ ৭২৪৫১২৪) একটি জাল নোট দেয়। পরবর্তীতে স্থানীয়দের সন্দেহ হলে তার শরীর তল্লাশি করে একই সিরিয়ালের আরও একটি ১হাজার টাকার জাল নোট পায়। তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে জাল নোটসহ পুলিশে সোপর্দ করে।
চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কাউছার আলম ভ‚ঁইয়া বলেন, এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে। ওই মামলায় আসামিকে গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

২৭ বার ভিউ হয়েছে
0Shares