শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
লিবিয়াতে সেনবাগের যুবককে গুলি করে হত্যা

লিবিয়াতে সেনবাগের যুবককে গুলি করে হত্যা

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : লিবিয়ার সাফা এলাকায় ছাগলে সবজী খেত নষ্ট করার অভিযোগ কারায় ক্ষিপ্ত হয়ে জগদীশ চন্দ্র দাস (৩৬)নামের এক বাংলাদেশী রেমিটেন্স যোদ্ধাকে গুলি করে হত্যা করেছে মালিকের ভাইয়ের ছেলে। নিহত বাংলাদেশী নোয়াখালী সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের সাহাজীরহাট এলাকার দাস পাড়ার গোকুল চন্দ্র দাসের ছেলে। শুক্রবার (৩ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে এসব তথ্য নিশ্চিত করে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ প্যানের চেয়ারম্যান-১ আবদুর রব।

এর আগে, গতকাল বৃহস্পতিবার ২ নভেম্বর স্থানীয় সময় দুপুরে ও বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লিবিয়ারন সাফা এলাকায় ভাত খাওয়া অবস্থায় জগদীশকে গুলি করে হত্যা হত্যার পর তার টাকা পয়সা ও মালামাল লুট করে নিয়ে যায়। তার মৃত্যুর খবর গ্রামের বাড়িতে পৌছলে পরিবারের সদস্যদের মাঝে শুরু হয় শোকের মাতম। নিহত জগদীশ স্ত্রী,৫বছরের এক ছেলে ও পিতা-মাতা রেখে গেছেন।

লিবিয়ায় থাকা নিহতের ছোট ভাই সন্তোষ মুঠোফোনে তার বড় ভাইয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ৬বছর আগে জগদীশ জীবিকার সন্ধানে লিবিয়ান যান। সেখানে সে সবজি ও নার্সারিতে বিভিন্ন ফল-ফুলের গাছ চাষ করে ব্যবসা করতো। কয়েক দিন আগে মালিকের ভাতিজার ছাগলের পাল জগদীশের নার্সারিতে ডুকে প্রচুর গাছ নষ্ট করে। এ নিয়ে সে মালিককে তার ভাতিজার বিরুদ্ধে একাধিকবার অভিযোগ করেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে দিকে মালিকের ভাতিজা তার কয়েকটি ছাগল খুঁজে পাচ্ছেনা বলে অভিযোগ তুলে জগদীশক দ্রæত তার সঙ্গে দেখা করতে মুঠোফোনে বলে। এ সময় জগদীশ খেতে বসেছে বলে জানান এবং খাওয়ার শেষে দেখা করবে বলে ফোন কেটে দেয়। এতে মালিকের ভাতিজা ক্ষিপ্ত হয়ে আকস্মিক জগদীশের বাসায় গিয়ে তাকে গুলি করে হত্যা করে। তার মৃত্যুর সংবাদ গ্রামের বাড়িতে পৌছলে পরিবারের সদস্যদের মাঝে শুরু হয় শোকের মাতম।

সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার জিসান বিন মাজেদ বলেন, বিষয়টি আমাদেরকে অবহিত করা হয়নি। তবে নিহতের পরিবার অফিসিয়ালি সহযোগিতা চাইলে আমরা সব ধরনের সহযোগিতা করব।

৩৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS