বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">দুপচাঁচিয়া উপজেলার গুনাহার ইউনিয়নের কেউট নান্দার পাড়া গ্রামে ময়লা আবর্জনা ও পাউস ফেলানোর অভিযোগ।।</span> <span class="entry-subtitle">আপস মীমাংসা হলেও মানছে না এক পক্ষ</span>

দুপচাঁচিয়া উপজেলার গুনাহার ইউনিয়নের কেউট নান্দার পাড়া গ্রামে ময়লা আবর্জনা ও পাউস ফেলানোর অভিযোগ।। আপস মীমাংসা হলেও মানছে না এক পক্ষ

বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার গুনাহার ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কেউট নান্দার পাড়া গ্রামে ময়লা আবর্জনা ফেলা নিয়ে দু পক্ষের মধ‍্যে দ্বন্দ্ব চরম আকার ধারণ করেছে।
এ বিষয়ে রমেন চন্দ্র বর্মন বাদী হয়ে দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী অফিসার সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছেন।
উক্ত অভিযোগ থেকে প্রাপ্ত তর্থে জানা গেছে একই গ্রামের চন্দ্রকান্ত বর্মন খোকা তার বাড়ির গরুর গোবর এবং অবশিষ্ট অংশ ময়লা আবর্জনা রমেন চন্দ্র বর্মনের বাড়ির দরজার সামনে ফেলার কারণে তাদের বাড়ির সামনে দুর্গন্ধে পরিবেশ নষ্ট ও সমস‍্যা সৃষ্টি হচ্ছে।
এ বিষয়ে রমেনচন্দ্র বর্মন ইউপি চেয়ারম‍্যানসহ সরকারের বিভিন্ন দপ্তরে অভিযোগ করেও প্রতিকার না পেয়ে সাংবাদিকদের বিষয়টি অবগত করান।
গ্রামবাসী জানিয়েছেন রোমেন চন্দ্রের বাড়ির সামনে ময়লা আবর্জনা ফেলার স্থান রয়েছে কিন্তু তা সত্ত্বেও সে শত্রুতামূলকভাবে রমেন চন্দ্রের বাড়ির দুয়ারের সামনে এই ময়লা আর্বজনা গোবর ফেলায় উভয়ের মধ‍্যে দ্বন্দ্ব সৃষ্টি হয়েছে।
রমেন চন্দ্রের বাড়ীর সামনের জায়গায় ময়লা গোবর পাউস ফেলাতে নিষেধ করলে খোকা তা কর্ণপাত না করে শত্রুতামূলকভাবে
দৃর্গন্ধযুক্ত গোবর ময়লা ফেলা অব‍্যাহত রেখেছে।
 বিষয়টি নিয়ে দু পক্ষের মধ‍্যে আপোষ মিমাংসা হলেও খোকা তা মানতেছে না মর্মে গ্রামবাসি জানান।
১৬১ বার ভিউ হয়েছে
0Shares