শনিবার- ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">বগুড়ার শিবগঞ্জে জামাইয়ের হাতে শ্বশুর হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার।।</span> <span class="entry-subtitle">র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ও র‌্যাব-১, সিপিএসসি, পোড়াবাড়ী এর যৌথ অভিযান</span>

বগুড়ার শিবগঞ্জে জামাইয়ের হাতে শ্বশুর হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার।। র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ও র‌্যাব-১, সিপিএসসি, পোড়াবাড়ী এর যৌথ অভিযান

মোসাব্বর হাসান মুসা বগুড়া অফিসঃ
র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ও র‌্যাব-১, সিপিএসসি, পোড়াবাড়ী এর যৌথ অভিযানে বগুড়ার শিবগঞ্জে জামাইয়ের হাতে শ্বশুর হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার করা হয়।

গত ০৬ ডিসেম্বর, ২০২৩ ইং তারিখ বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন সেকেন্দ্রবাদ গ্রামে মোঃ আব্দুস সাত্তার প্রাং নামে এক ব্যক্তিকে শিবগঞ্জ থানাধীন শব্দদিঘী গ্রামস্থ্য পাকা রাস্তার উপর পারিবারিক বিষয় নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে ধারালো ছোরা, লোহার রড, কাঠের বাটাম দিয়ে এলোপাথারীভাবে মারপিট করে তার মেয়ের জামাই।

পরবর্তীতে স্থানীয় লোকজন ভিকটিমকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল, বগুড়ায় ভর্তি করা হয়।

উক্ত ঘটনায় নিহত আব্দুস সাত্তারের ছেলে মোঃ মিজানুর রহমান (২৭), শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে শিবগঞ্জ থানার মামলা নং-১০, তারিখ-০৭/১২/২৩ ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৫০৬ পেনাল কোড রুজু হয়। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম মৃত্যুবরণ করে। এ ধরনের নৃশংস ও বর্বরোচিত হত্যাকান্ডটি বগুড়া জেলাসহ সারা দেশে চাঞ্চল্যের সৃষ্টি করে এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় আলোড়ন তৈরি করে।

আসামীদের দ্রুত গ্রেফতার করতে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে।

এরই ধারাবাহিকতায় ২৮ ডিসেম্বর, ২০২৩ তারিখ ২১৪৫ ঘটিকায় র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ও র‌্যাব-১, সিপিএসসি, পোড়াবাড়ী এর যৌথ অভিযানে গাজিপুর গাছা থানা এলাকা হইতে আসামী মোঃ মতিয়ার রহমান (৪০), পিতা- মৃত রহিম উদ্দিন ফকির, সাং- শব্দদিঘী, থানা- শিবগঞ্জ, জেলা- বগুড়াকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে। র‌্যাবের সাহসী অভিযানের মাধ্যমে এই গ্রেফতারের ফলে আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার ক্ষেত্রে ভূমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি।

১০৪ বার ভিউ হয়েছে
0Shares