মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সান্তাহার স্টেশনে ট্রেন যাত্রীকে চাকু ধরে ছিনতাইকালে চার কিশোর গ্রেফতার।।

সান্তাহার স্টেশনে ট্রেন যাত্রীকে চাকু ধরে ছিনতাইকালে চার কিশোর গ্রেফতার।।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়া রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে যাত্রীর পেটে চাকু ধরে ছিনতাইকালে ধারালো অস্ত্রসহ চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ। গত রোববার (৫ মে) রাত ১০ টার দিকে বগুড়া রেলওয়ে স্টেশনের প্লাটফর্ম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, বগুড়া সদর উপজেলার চকসুত্রাপুর বাদুড়তলা এলাকার আব্দুল আহাদ আলীর ছেলে শীম মোহাম্মাদ (১৯), একই এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে রাজু আহম্মেদ (১৯), রফিকুল ইসলামের ছেলে ওয়ালিদ হোসেন (১৮) ও নজরুল ইসলামের ছেলে রনি (২১)।
সান্তাহার রেলওয়ে থানা পুলিশ জানায়, গত রোববার দিবাগত রাত ১০ টায় সান্তাহার রেলওয়ে থানাধীন বগুড়া রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে জনৈক ট্রেন যাত্রীর পেটে চাকু ধরে তার সর্বস্ব ছিনতাইয়ের চেষ্টা করছিলেন একদল বিশোর। এসময় ওই ট্রেন যাত্রীর চিৎকারে পুলিশ অভিযান চালিয়ে উল্লেখিত চারজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের কাছ থেকে ধারালো চাকু জব্দ করা হয়েছে।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে গতকাল সোমবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

২৫ বার ভিউ হয়েছে
0Shares