বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
এ বাজেট জনগণের নয়, এ বাজেট দুর্নীতিবাজের -দুলু

এ বাজেট জনগণের নয়, এ বাজেট দুর্নীতিবাজের -দুলু

নাটোর প্রতিনিধি : বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী এডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, এ বাজেট জনগণের নয়, কৃষকের নয়। এ বাজেট ছিনতাইকারী ও দুর্নীতিবাজের বাজেট। এ বাজেট কালো টাকা সাদা করার বাজেট।

শনিবার (৮ জুন ) দুপুরে নাটোরের সিংড়া কোর্ট মাঠে আয়োজিত উপজেলা বিএনপির সাবেক সভাপতি এডভোকেট মজিবুর রহমান মন্টুর রুহের মাগফিরাত কামনায় আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপি নেতা দুলু বলেন, বাংলাদেশের জনগণ ৭ জানুয়ারির ভোট বর্জন করেছেন। জনগণ ভোট কেন্দ্রে যায় নাই। তারা ভোট বর্জন করেছেন। ডামি নির্বাচনে জনগণ ডামি প্রার্থীদের ভোট দেয় নাই। এ আন্দোলন-সংগ্রামে বিএনপি বিজয় অর্জন করেছেন। আমাদের ভাতের অধিকার, আমাদের গণতন্ত্রের অধিকার, মানুষের কথা বলার অধিকার এবং ভোটের অধিকারের সংগ্রাম চলবেই। যতদিন সরকার পদত্যাগ না করবে, ততদিন আমাদের আন্দোলন ও সংগ্রাম চলবেই।

বাজেট নিয়ে মন্তব্য করে দুলু বলেন, আমরা এ সরকারকেই মানি না, বাজেট তো পরের কথা। এই বাজেট ছিনতাইকারীর বাজেট, এ বাজেট জনগণের কোনো বাজেট নয়। এই বাজেট দুর্নীতিবাজ, ছিনতাইকারীদের বাজেট। যারা বাংলাদেশের কোটি কোটি টাকা লুট করে নিয়ে গিয়ে বিদেশে পাচার করেছে এ বাজেট তাদের। যারা জনগণের মাথায় আঘাত করে হাজার হাজার কোটি অবৈধ টাকা আয় করেছে এ বাজেট তাদের।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদের সভাপতিত্বে বক্তব্যে দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিংড়ার সাবেক এমপি অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির আহ্বায়ক (ভারপ্রাপ্ত) মো. শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন, পৌর বিএনপির আহ্বায়ক এড. আলী আজগর খান, সদস্য সচিব তায়েজুল ইসলাম প্রমুখ।

৩৩ বার ভিউ হয়েছে
0Shares