শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরের লালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু, আহত ৪

নাটোরের লালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু, আহত ৪

ইসাহাক আলী, নাটোর, ১১ আগষ্ট’২৩-; নাটোরের লালপুরে পৃথক দূর্ঘটনায় আজিজুল ইসলাম নামে এক বৃদ্ধ নিহত ও আরো চারজন আহত হয়েছেন। শুক্রবার রাত ৮ টার দিকে উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের নুরুল্লাপুর ও লক্ষীপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত আজিজুল নুরুল্লাপুর গ্রামের ইয়াব আলীর ছেলে। আহতরা হলেন, পাবনার কাশিনাথপুর উপজেলার বাসিন্দা ফকের মন্ডল (৭০) ও তার স্ত্রী জোহরা বেগম (৬০), গোপালপুরের সিরাজীপুর গ্রামের জিয়াউর রহমান ছেলে তানভীর হাসান জিসান (১৫) ও হাবিলের ছেলে রাকিব (১৫)।

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানায়, লালপুর-ঈশ্বরদী সড়কের নুরুল্লাপুর রাস্তা পার হওয়ার সময় ঈশ্বরদীগামী মাইক্রোবাসের ধাক্কায় দুই নারীসহ ৩ জন আহত হোন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আজিজুল ইসলামকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক, অন্য দুই নারীকে হাসপাতালে ভর্তি করা রয়েছে।

অপরদিকে, একই সড়কের লক্ষীপুর এলাকায় লালপুর গামী মোটরসাইকেল ও বিপরীত দিক থেকে আসা ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী জিসান ও রাকিব নামে দুই কিশোর আহত হয়।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল হেসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে সড়ক আইনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

৬৬ বার ভিউ হয়েছে
0Shares