বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
অপহরণ কাজে ব্যবহৃত সেই মাইক্রোবাস উদ্ধার, গ্রেফতার ১

অপহরণ কাজে ব্যবহৃত সেই মাইক্রোবাস উদ্ধার, গ্রেফতার ১

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রাথী দেলোয়ার হোসেন পাশাকে অপহরণের কাজে ব্যবহৃত সেই কালো রংয়ের মাইক্রো সহ আতাউর রহমান নামে মামলার এক আসামীকে গ্রেফতার করেছেে পুলিশ
নাটোরে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থী দেলোয়ার হোসেন পাশা এবং তার দুই সহযোগী অপহরণ কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র রামদা, চাপাতি, চাকু, নির্বাচনের পোস্টার, হ্যান্ডবিল, ক্যালেন্ডার ও মাইক্রোবাস উদ্ধারপূর্বক জব্দ করেছে ডিবি পুলিশ। এই ঘটনায় আতাউর রহমান নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আতাউর সিংড়া উপজেলার চকপুর গ্রামের রবিউল্লার ছেলে। আজ ২০ এপ্রিল শনিবার সিংড়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে আতাউর রহমানের বাড়ি চাঁদপুর থেকে অপহরণের কাজে ব্যবহৃত কালো রঙের মাইক্রোবাস উদ্ধারপূর্বক জব্দ করা হয়।
আজ ২০ এপ্রিল শনিবার সন্ধ্যা সাতটার দিকে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাদাত হোসেন এই তথ্য জানান। তিনি জানান, গত ১৬ এপ্রিল জেলা নির্বাচন কমিশন কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করতে আসা দেলোয়ার হোসেন পাশা এবং তার দুই সহযোগীকে মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এরপরে দেলোয়ার হোসেন পাশাকে মারধর করে তার গ্রামের বাড়ি সিংড়া উপজেলার পার সাঐল গ্রামে ফেলে রেখে যায়। এই ঘটনায় বাদী হয়ে দেলোয়ার হোসেনের বড় ভাই মজিবর রহমান ১৭ এপ্রিল নাটোর সদর থানায় অজ্ঞাত ২০ জনের নামে মামলা দায়ের করেন। মামলা পর সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ১৭ এপ্রিল ঘটনার সাথে জড়িত সন্দেহে সারোয়ার হোসেন সুমন এবং নাজমুল হক বাবুকে গ্রেফতার করে পুলিশ। পরে তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।
৩৫ বার ভিউ হয়েছে
0Shares