শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কলেজ ছাত্র হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসির মানববন্ধন ও বিক্ষোভ

সেনবাগে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কলেজ ছাত্র হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসির মানববন্ধন ও বিক্ষোভ

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলার সেবারহাট বাজারে গত বুধবার রাতে (১৭ এপ্রিল রাতে) বৈশাখী মেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একদল কিশোর গ্যাং সদস্যের চুরিকাঘাতে সরকারি দাগনভ‚ঁইয়া ইকবাল মেমোরিয়াল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র মাহিরুল ইসলাম শাওন (২০) নামে এক কলেজ ছাত্র হত্যাকারীদের গ্রেফতার পূর্বক ফাাঁসির দাবিতে এলাকাবাসির উদ্যোগে শনিবার বিকালে দীর্ঘ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল পাঁচটার দিকে ফেনী– নোয়াখালী ফোরলেইন মহাসড়কের সেনবাগ উপজেলার সেবারহাট বাজারের স্কুল মার্কেট দক্ষিন পাশ্চের সড়কে ওই মানববন্ধন কর্মসূচি ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। একর্মসূচিতে এলাকাবাসি, সহপাঠী, ও বাজারের ব্যবসায়ী ও রাজনৈতিক নেতাকর্মিসহ কয়েক শত লোক উপস্থিত ছিলেন।
মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আলম রিগান, সেবারহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল বাহার, মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল হক, নিহতের মামা সাবেক মেম্বার নাছির উদ্দিন ও নিহতের ছোট ভাই শাওয়ন প্রমুখ। সভায় বক্তারা- মেধাবী ছাত্র মাজারুল ইসলাম শাওন হত্যাকারীদের গ্রেফতারের জন্য পুলিশ প্রশাসনকে আগামী ২৪ ঘন্টা সময় বেঁধে দেন। অন্যথায় কঠিন থেকে আারো কঠোর আন্দেলন গড়ে তোলা হবে বলে ঘোষনা করা হয়।
সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.নাজিম উদ্দিন জানান, আসামিদের গ্রেফতারের ব্যাপারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। আশা করা হচ্ছে- খুব শ্রীঘ্রই আসামিরা আাইনের আওতায় আসবে।
উল্লেখ্য- সেনবাগ উপজেলার সেবারহাট বাজারে গত বুধবার রাতে (১৭ এপ্রিল রাতে) বৈশাখী মেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এফ -১০ নামের একদল কিশোর গ্যাং সদস্যের ছুরিকাঘাতে সরকারি দাগনভ‚ঁইয়া ইকবাল মেমোরিয়াল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র মাহিরুল ইসলাম শাওন (২০) নিহত ও তিনজন গুরুতর আহত হয়।

৮২ বার ভিউ হয়েছে
0Shares