শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে প্রাণ আরএফএল গ্রæপের আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজের যাত্রা শুরু

নাটোরে প্রাণ আরএফএল গ্রæপের আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজের যাত্রা শুরু

ইসাহাক আলী, নাটোর, ১৮ জুলাই- দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রæপ প্রাণ-আরএফএল নাটোরে গ্রæপের প্রতিষ্ঠাতা আমজাদ খান চৌধুরীর নামে একটি নার্সিং কলেজ চালু করেছে।

সোমবার দুপুরে ‘আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজ’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন নার্সিং কলেজের চেয়ারম্যান ও প্রাণ-আরএফএল গ্রæপের পরিচালক (কর্পোরেট ফাইন্যান্স) উজমা চৌধুরী।

প্রাণ-আরএফএল গ্রæপ ২০১৬ সালে নাটোরে ৫০ শয্যা বিশিষ্ট একটি হাসপাতাল চালু করে। এবার স্বাস্থ্য খাতে রাজশাহী ও নাটোর এলাকায় আরও অবদান রাখতে নার্সিং কলেজ চালু করেছে দেশের শীর্ষস্থানীয় এ শিল্পগ্রæপ। নার্সিং খাতে দক্ষ মানবসম্পদ উন্নয়নে এ নার্সিং কলেজে রয়েছে মাস্টার্স ও পিএইচডি ডিগ্রিধারী অভিজ্ঞ শিক্ষক, নিজস্ব আধুনিকমানের হাসপাতালে হাতে-কলমে শেখার ব্যবস্থা, অত্যাধুনিক ল্যাব, বিশাল ক্যাম্পাস ও স্বল্প খরচে আবাসিক ব্যবস্থা।

এ সময় উজমা চৌধুরী বলেন, “সারাবিশ্বেই নার্সিং পেশা অত্যন্ত সম্মানজনক পেশা এবং দেশের অভ্যন্তরেই এ খাতে প্রচুর চাহিদা রয়েছে। নার্সিং কলেজের মাধ্যমে কম খরচে মানসম্মত শিক্ষা প্রদান করা গেলে স্বাস্থ্য খাতে ব্যাপক ভূমিকা রাখতে সক্ষম হবে। স্বাস্থ্য খাতে বিশেষ অবদান রাখতে আমরা এ নার্সিং কলেজ চালু করেছি”।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রাণ এগ্রো লিমিটেড কারখানার জেনারেল ম্যানেজার হযরত আলী ও প্রাণ-আরএফএল গ্রæপের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশনস) তৌহিদুজ্জামানসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

২৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS