মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের গোলাম কবিরের নামে</span> <span class="entry-subtitle">ফেইজবুকে মিথ্যা ভিডিও ছড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন</span>

সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের গোলাম কবিরের নামে ফেইজবুকে মিথ্যা ভিডিও ছড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক মোঃ গোলাম কবিরের বিরুদ্ধে ফেইজবুকে মিথ্যা ভিডিও ছড়িয়ে দিয়ে সম্মানহানির প্রতিবাদে সংবাদ ম্মেল করেছে উপজেলা পরিষদের ভাইস চেযারম্যান মোঃ গোলাম কবির। রবিবার রাত ১০টার সময় উপজেলা পরিষদের সরকারি অফিসে তিনি ওই সংবাদ সম্মেলন করেন। তিনি অভিযোগ করে জানান, ঢাকার উত্তরার ৬নং সেক্টরে একটি মসজিদের কমিটি নিয়ে বিরোধের জের ধরে ইঞ্জিনিয়ার মোঃ বশির উদ্দিন এক ব্যাক্তিকে মারধর ও লাঞ্ছিত করে স্থানীয়রা। ওই ব্যাক্তির সঙ্গে সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম কবিরের চেহারার কিছুটা মিল থাকায় এম ডি জাকির জমাদ্দার গফ.লধশরৎ লড়সধফফবৎ (ৎরধফ) নামের এক ফেইসবুক পেইজ থেকে ভিডিটি ভাইস চেয়ারম্যান গোলাম কবিরের বলে পোস্ট করা হয়। পুস্পো নড্ডি “ঢ়ঁংযঢ়ড় হড়ফবব ” নামের আরো একটি পেইক আইডি থেকে ভিডিও টি পোস্ট করে, থাম্বনেইলে লিখেন” মারহাবা গণধোলাইয়ের শিকার গোলাম কবির। সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, আওয়ামীলীগনেতা, ইয়াবা সম্রাট,চাঁদাবাজ,পল্টিবাজ গোলাম কবির কিভাবে গণপিটুনি খেলেন? আবার উনি না কি উপজেলা চেয়ারম্যান ভোট করবেন । একই সঙ্গে ওই পোস্টটি সে সেনবাগের ৮৫ জনের ফেসবুকে টেক করে।
এরপর বিষয়টি মোঃ গোলাম কবির অবগত হওয়ার পর রোববার রাত ১০ টায় সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে উক্ত ঘটনার তীব্র প্রতিবাদ জানান এবং সেনবাগ বাসীকে বিভ্রান্ত না হওয়ার আহŸান জানান।

৯৮ বার ভিউ হয়েছে
0Shares