বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে ভ্রাম্যমান আদালতের অভিযান তিন ব্যবসা প্রতিষনঠান মালিকের ৪০ টাকা জরিমানা

সেনবাগে ভ্রাম্যমান আদালতের অভিযান তিন ব্যবসা প্রতিষনঠান মালিকের ৪০ টাকা জরিমানা

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে একটি ফামের্সী সহ তিন ব্যাবসা প্রতিষ্ঠান মালিকের ৪০হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষেনট্রট ও সেনবাগ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাহিদুল ইসলামের আদালত।

সোমবার রাতে উপজেলা সেবারহাট বাজারে মেয়াদ উর্ত্তিন ঔষধ রাখার অপরাধে নুর হাসপাতালে ভিতরের ফামের্সী মালিক মাহবুবুর রহমানকে ১৫ হাজার টাকা, মূল্য তালিকা না থাকা ও মেয়াদ উর্ত্তিন পঁচা-বাসী মিষ্টি রাখার অপরাধে বনফুল সুইচসে মালিক খন্দকার কুতুব উদ্দিনকে ১০ হাজার টাকা এবং মেয়াদ উর্ত্তিন ও পঁচা-বাসী মিষ্টি রাখার অপরাধে অজি উল্লাহকে ১৫হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানের সময় সেনবাগ থানা পুলিশের একটি দল ভ্রাম্যমান আদালতকে সহযোগীতার করে।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সেনবাগ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাহিদুল ইসলাম মঙ্গলবার বেলা ১১ টার সময় ভ্রাম্যমান আদালত পরিরচানা কথা নিশ্চিত করে জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ ওই জরিমানা করা হয়। এধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও নিশ্চিত করেন তিনি।

২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS