শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাঘায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার,অপহরণকারী আটক

বাঘায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার,অপহরণকারী আটক

বাঘা (রাজশাহী) প্রতিনিধি  : রাজশাহীর বাঘায় এস.এস.সি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে অপহৃত স্কুল ছাত্রীকে ঘটনার তিনদিন পর উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে পাশ্ববর্তী পুঠিয়া উপজেলার বানেশ্বর থেকে তাকে উদ্ধার করা হয়। একই সাথে এ মামলার প্রধান আসামী অপহরণকারী পিয়াস আলীকেও আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন পুলিশ।
 বাঘা থানা পুলিশের একজন মুখপাত্র জানান, গত (১০ মার্চ ) উপজেলার বাঘা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার সময় তিন বন্ধুর সহায়তায় একজন স্কুল ছাত্রীকে (সি.এন.জি) বাহনের মাধ্যমে অপহরণ করে একই উপজেলার হরিরামপুর গ্রামের আফিদুল মিধার পুত্র পিয়াস (১৯)। এ ঘটনায় ঐ অপহৃতর বাবা ঐদিন দুপুরে বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এই অভিযোগ পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার(১৩ মার্চ) রাতে পাশ্ববর্তী পুঠিয়া উপজেলার বানেশ্বর এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার-সহ এ মামলার প্রধান আসামী পিয়াস আলীকে আটক করে পুলিশ।
বাঘা থানা অফিসার ইনচার্জ(ইন্সপেক্টর তদন্ত)সোহেব খান জানান, অভিযোগের ভিত্তিতে স্কুল ছাত্রীকে উদ্ধার-সহ আসামী পিয়াসকে বানেশ্বর থেকে বুধবার রাতে আটক করা হয়েছে। আমরা স্কুল ছাত্রীকে পরীক্ষা-নিরিক্ষার জন্য রামেক হাসপাতালের ওয়ান-ষ্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) তে পাঠানো হয়েছে এবং পিয়াসকে আদালতে সোপর্দ করা হয়েছে। এ মামলার অন্যান্য আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।
১২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS