বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাঘায় মোবাইল চুরির ঘটনায় পুলিশ সুপারের ঘটনাস্থল পরিদর্শন

বাঘায় মোবাইল চুরির ঘটনায় পুলিশ সুপারের ঘটনাস্থল পরিদর্শন

বাঘা (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর বাঘায় মোল্লা এন্টাপ্রাইজের শো-রুমের তালা ভেঙ্গে ৩৫-৪০ লক্ষ টাকার মোবাইল চুরির ঘটনায় জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার (১ জুন) বিকাল ৫টায় ঘটনাস্থল পরিদর্শন করেন তিনি। ঘটনার সাথে জড়িতদের খুব শীর্ঘই আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান। সোমবার (২৯ মে) রাতে এই চুরির ঘটনা ঘটেছে।

জানা যায়, বাঘা পুরাতন বাসস্ট্যান্ডে হামিদা প্লাজায় মোল্লা এন্টারপ্রাইজের মালিক রোসনাল আহম্মেদ সুজন সোমবার (২৯ মে) রাতে শো-রুম বন্ধ করে বাড়ি চলে যান। মঙ্গলবার (৩০ মে) সকাল ৮টার দিকে শো-রুমে এসে দেখেন গেটে নতুন তালা লাগানো। চাবি দিয়ে চেষ্টা করেও তালা খুলতে না পেরে তালা ভেঙ্গে দেখেন শো-রুমে রাখা সমস্ত মোবাইল চুরি হয়েছে। শো-রুম মালিক প্রাথমিকভাবে ধারণা করছেন ৩৫-৪০ লক্ষ টাকা মোবাইল চুরি হয়েছে। এ ছাড়া ক্যাশ বাক্্ের রাখা ৩ লক্ষ ৮ হাজার ৯৯০ টাকা চোরেরা চুরি করে নিয়ে গেছে। মোল্লা এন্টারপ্রাইজের মালিক রোসনাল আহম্মেদ সুজন বাদি হয়ে মঙ্গলবার বাঘা থানায় একটি সাধারণ ডাইয়েরী (জিডি) করেন।

মোল্লা এন্টারপ্রাইজের মালিক রোসনাল আহম্মেদ সুজন বলেন, শাওমি, আইটেল, মারসেল ও জিও সহ চারটি মোবাইল কম্পানির আমি পরিবেশক। আমার ১৩ জন লোক নিয়োগ করা আছে। তারা সকাল থেকে বিভিন্ন মার্কেটে চারটি কম্পানির মোবাইল ফোন বিক্রি করেন। সন্ধায় এসে টাকা বুঝিয়ে দেন। সোমবার যে টাকা মার্কেট থেকে সংগ্রহ হয়েছিল, সমস্ত টাকা ক্যাশ বাক্্ের রাখা ছিল। আমি ধারণা করছি ৩৫-৪০ লক্ষ টাকা মোবাইল ফোন ও নগদ টাকা চুরি হয়েছে।

এদিকে সিসি ক্যামেরায় চোরের ফুটেজ পুলিশকে দেওয়া হলেও চোরকে আটক করতে পারেনি। এরমধ্যেই চোরের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ভাইরায়ও হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি খায়রুল ইসলাম বলেন, এ বিষয়টি আমরা তদন্ত শুরু করেছি। ইতিমধ্যেই জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) ও সার্কেল এসপি প্রণব কুমার স্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আশা করছি শীর্ঘই চোর সনাক্ত করতে পারবো।

৪৪ বার ভিউ হয়েছে
0Shares