শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাঘায় টাকা আত্নসাতের মামলায় এজেন্ট ব্যাংকের কর্মকর্তা গ্রেপ্তার

বাঘায় টাকা আত্নসাতের মামলায় এজেন্ট ব্যাংকের কর্মকর্তা গ্রেপ্তার

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় একুশ লক্ষ টাকা আত্নসাৎ এর অভিযোগে তুষার আলী নামে অগ্রণী এজেন্ট ব্যাংকের এক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে বাঘা থানা পুলিশ। বৃহস্পতিবার (১৪ মার্চ) ভোর রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয় । সে চারঘাট উপজেলার নিমপাড়া গ্রামের মুক্তার আলীর ছেলে ।
পুলিশ জানায়, তার বিরুদ্ধে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি (২)এর অধীন একাধিক গ্রাহকের বিদ্যুৎ বিলের ২০ লক্ষ ৯২ হাজার ৮৬৪ টাকা ব্যাংকে জমা না দিয়ে আত্নসাৎ করেন। এ ঘটনায় “ নিলয় ট্রেডার্স অগ্রণী এজেন্ট ব্যাংকিং ’’ এর পরিচালক রুস্তম আলী বুধবার বাঘা থানায় মামলা করেন। এ মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।
জানা যায়, চার বছর পূর্বে বাঘা উপজেলার আড়ানী পৌর বাজারে “নিলয় ট্রেডার্স অগ্রণী এজেন্ট ব্যাংকিং’’ নামে একটি শাখা চালু করেন চারঘাট উপজেলার খরের বাড়ি গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে রুস্তম আলী (৬০)। এই শাখায় হিসাব রক্ষক পদে তুশার(২৬)কে নিয়োগ দেওয়া হয়।
বাঘা থানার পরিদর্শক ( তদন্ত) সোহেব খান জানান, মামলার ভিত্তিতে উপ-পরিদর্শক (এস.আই)সামিউল ইসলাম তুষারকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। তুষার পুলিশের কাছে টাকা আত্নসাৎ এর কথা স্বীকার করেছে বরে জানান ওসি তদন্ত।
১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS